• বিকাল ৫:০৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ এনে আব্দুর রউফ চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি

অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ এনে আব্দুর রউফ চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় জিডি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ অবৈধ গ্যাস সংযোগ দেয়ার অভিযোগ এনে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফের বিরুদ্ধে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ ও জিডি করেছেন তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি।

শনিবার দুপুরে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি সোনারগাঁও আঞ্চলিক কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক সরোয়ার আলম বাদি হয়ে জিডি করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, উপজেলার বৈদ্যেরবাজার ও বারদী ইউনিয়নের মধ্যে তিতাসগ্যাস এর প্রায় ৫ হাজার অবৈধ সংযোগের লাইনটি গত ২মাস আগে বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি।

বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফের নেতৃত্বে আবারও রাতের আঁধারে সংযোগ দেওয়ার চেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ উঠে। এই অবৈধ ৫ হাজার সংযোগের ফলে সরকারের প্রতি মাসে কয়েক কোটি টাকার রাজস্ব ক্ষতি হচ্ছিল।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ নেতৃত্বে একটি সিন্ডিকেট স্থানীয় প্রশাসন ও তিতাসগ্যাস কোম্পানির কর্মকর্তাদের ম্যানেজ করা হবে এই মর্মে প্রতিটি গ্রামে গিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে গ্রাহক প্রতি গোপনে কয়েক কোটি টাকা উত্তোলন করে। বিষয়টি স্থানীয় প্রশাসন ও সরকারের একটি গোয়েন্দা সংস্থা, তিতাস গ্যাস কোম্পানির কর্মকর্তারা জানতে পেরে বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক ও বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফের বিরুদ্ধে গত সপ্তাহে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানির প্রধান কার্যালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয়কে লিখিতভাবে অবহিত করা হয়েছে। সর্বশেষ আজ শনিবার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফের নেতৃত্বে অবৈধ গ্যাস পূর্নরায় সংযোগ দেওয়া হচ্ছে বলে তিতাস গ্যাস কোম্পানির পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution