• রাত ৩:৩৯ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার ক্ষতিগ্রস্ত ঐতিহ্যবাহী গ্র্যান্ডট্যাংক (বর্তমানে থানা রোড নামে পরিচিত) রোডটি নিজ অর্থায়ন তদারকি করে সংস্কার সম্পন্ন করলেন। দীর্ঘদিন ধরে ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তাটির কয়েকটি স্থান ভেঙ্গে খানাকন্দের সৃষ্টি হয়ে যানচলাচলে অনুপযোগী হয়ে পড়ায় তিনি এ উদ্যোগটি নেন।
জানাগেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে সম্প্রতি গড়ে উঠা আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি কোম্পানী গড়ে উঠেছে। ভারী যানবাহন এ সড়কে চলাচল নিষিদ্ধ হলেও সড়ক ও জনপদ বিভাগকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে এসব কোম্পানীর কয়েকশত ট্রাক ও লরি এ পথে চলাচল করছে। এতে মোগরাপাড়া চৌরাস্তা হতে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপাতাল পিছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে রাস্তার পিচ ও কনর্কিট উঠে গিয়ে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তীতে পড়েছে এ পথে চলাচলরত উপজেলার কয়েকটি ইউনিয়ন, আড়াইহাজার ও মেঘনা উপজেলার কয়েক হাজার মানুষ। আমান গ্রুপ ক্ষতিগ্রস্ত রাস্তাটি নিজে সংস্কার করে দিবে বলে প্রতিশ্রুতি দিলেও তারা তার সংস্কার না করে উল্টো সড়ক ও জনপথ বিভাগকে চাপ দিয়ে করানোর চেষ্টা করেছে। ফলে প্রতিদিনই পথে চলাচল করা উপজেলা প্রশাসন, থানা প্রশাসন ও হাসপাতালের এ্যাম্বুলেন্সসহ ছোট যানবাহনগুলো খানাখন্দে পড়ে ঘটছে ছোটখাটো।
গুরুত্বপূর্ন এ রাস্তাটির বেহার অবস্থা ও জনসাধারনের কথা চিন্তা করে লিয়াকত হোসেন খোকা সোমবার দুপুরে নিজ অর্থায়নে সরেজমিনে উপস্থিত থেকে তার তদারকির মাধ্যমে রাস্তাটি অস্থায়ী ভাবে সংস্কার করেন।
এ ব্যাপারে লিয়াকত হোসেন খোকা জানান, কয়েকটি কোম্পানীর ভারী যানবাহন চলাচলের ফলে গত বছর ৬ কোটি টাকা ব্যয়ে সংস্কার করা রাস্তাটি ভেঙ্গে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে করে আমার উপজেলাসহ আরো দুটি উপজেলার কয়েক হাজার মানুষ কষ্ট করে যাতায়াত করছে। রাস্তাটি সংস্কারের জন্য সড়ক ও জনপথকে বলা হয়েছে। আগামী দু এক মাসের মধ্যে এটা নতুন করে সংস্কারের জন্য দরপত্র আহবান করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution