• রাত ১২:৫৪ মিনিট শুক্রবার
  • ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার ক্ষতিগ্রস্ত ঐতিহ্যবাহী গ্র্যান্ডট্যাংক (বর্তমানে থানা রোড নামে পরিচিত) রোডটি নিজ অর্থায়ন তদারকি করে সংস্কার সম্পন্ন করলেন। দীর্ঘদিন ধরে ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তাটির কয়েকটি স্থান ভেঙ্গে খানাকন্দের সৃষ্টি হয়ে যানচলাচলে অনুপযোগী হয়ে পড়ায় তিনি এ উদ্যোগটি নেন।
জানাগেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে সম্প্রতি গড়ে উঠা আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি কোম্পানী গড়ে উঠেছে। ভারী যানবাহন এ সড়কে চলাচল নিষিদ্ধ হলেও সড়ক ও জনপদ বিভাগকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে এসব কোম্পানীর কয়েকশত ট্রাক ও লরি এ পথে চলাচল করছে। এতে মোগরাপাড়া চৌরাস্তা হতে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপাতাল পিছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে রাস্তার পিচ ও কনর্কিট উঠে গিয়ে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তীতে পড়েছে এ পথে চলাচলরত উপজেলার কয়েকটি ইউনিয়ন, আড়াইহাজার ও মেঘনা উপজেলার কয়েক হাজার মানুষ। আমান গ্রুপ ক্ষতিগ্রস্ত রাস্তাটি নিজে সংস্কার করে দিবে বলে প্রতিশ্রুতি দিলেও তারা তার সংস্কার না করে উল্টো সড়ক ও জনপথ বিভাগকে চাপ দিয়ে করানোর চেষ্টা করেছে। ফলে প্রতিদিনই পথে চলাচল করা উপজেলা প্রশাসন, থানা প্রশাসন ও হাসপাতালের এ্যাম্বুলেন্সসহ ছোট যানবাহনগুলো খানাখন্দে পড়ে ঘটছে ছোটখাটো।
গুরুত্বপূর্ন এ রাস্তাটির বেহার অবস্থা ও জনসাধারনের কথা চিন্তা করে লিয়াকত হোসেন খোকা সোমবার দুপুরে নিজ অর্থায়নে সরেজমিনে উপস্থিত থেকে তার তদারকির মাধ্যমে রাস্তাটি অস্থায়ী ভাবে সংস্কার করেন।
এ ব্যাপারে লিয়াকত হোসেন খোকা জানান, কয়েকটি কোম্পানীর ভারী যানবাহন চলাচলের ফলে গত বছর ৬ কোটি টাকা ব্যয়ে সংস্কার করা রাস্তাটি ভেঙ্গে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে করে আমার উপজেলাসহ আরো দুটি উপজেলার কয়েক হাজার মানুষ কষ্ট করে যাতায়াত করছে। রাস্তাটি সংস্কারের জন্য সড়ক ও জনপথকে বলা হয়েছে। আগামী দু এক মাসের মধ্যে এটা নতুন করে সংস্কারের জন্য দরপত্র আহবান করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution