• রাত ৩:৫৫ মিনিট সোমবার
  • ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক জেলা পরিষদ প্রার্থী ফারুক ওমর নিয়ে আওয়ামী-বিএনপিতে বির্তক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবীদের ভয়েস অফ ভলান্টিয়ারস অনুষ্ঠান অনুষ্ঠিত বাবা-মাকে শ্রদ্ধা জানিয়ে সিনেমা প্রযোজনা শুরু করলেন অপু বিশ্বাস কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলে মেসির সঙ্গী হবেন কারা? সোনারগাঁয়ে মিনা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা সোনারগাঁয়ে নামায অবস্থায় বৃদ্ধের মৃত্যু আগামীকাল যে সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে সোনারগাঁয়ে তিনটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত চোখ উঠলে কি করবেন মামলা জটিলতায় ঝুলে আছে সোনারগাঁ পৌর নির্বাচন উন্নয়ন কাজে স্থবিরতা সোনারগাঁয়ে বিপুল পরিমান মাদকসহ কথিত ছাত্রলীগ নেতাসহ আটক-২ সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরে যুবকের ১০বছর কারাদন্ড এনসিসির’র ৫৮৮ কোটি টাকার বাজেট ঘোষনা সোনারগাঁয়ে মানসিক প্রতিবন্ধিকে ধর্ষণের চেষ্টা সোনারগাঁয়ে বিদ্যুৎপৃষ্ট মাদ্রাসা ছাত্রের মত্যু সোনারগাঁয়ে চোখে স্প্রে ছিটিয়ে দুই লাখ টাকা ছিনতাই নিজ বাসা থেকে দক্ষিণী অভিনেত্রীর মরদেহ উদ্ধার
এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

এমপি লিয়াকত হোসেন খোকার অর্থায়ন ও তদারকিতে রাস্তা সংস্কার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার ক্ষতিগ্রস্ত ঐতিহ্যবাহী গ্র্যান্ডট্যাংক (বর্তমানে থানা রোড নামে পরিচিত) রোডটি নিজ অর্থায়ন তদারকি করে সংস্কার সম্পন্ন করলেন। দীর্ঘদিন ধরে ভারী যানবাহন চলাচলের ফলে রাস্তাটির কয়েকটি স্থান ভেঙ্গে খানাকন্দের সৃষ্টি হয়ে যানচলাচলে অনুপযোগী হয়ে পড়ায় তিনি এ উদ্যোগটি নেন।
জানাগেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে সম্প্রতি গড়ে উঠা আমান ইকোনোমি জোন, মেঘনা গ্রুপ ও মাসফিস নামে তিনটি কোম্পানী গড়ে উঠেছে। ভারী যানবাহন এ সড়কে চলাচল নিষিদ্ধ হলেও সড়ক ও জনপদ বিভাগকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে এসব কোম্পানীর কয়েকশত ট্রাক ও লরি এ পথে চলাচল করছে। এতে মোগরাপাড়া চৌরাস্তা হতে বৈদ্যেরবাজার মাছঘাট ও উপজেলা হাসপাতাল পিছন থেকে আনন্দবাজার পর্যন্ত রাস্তাটি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে রাস্তার পিচ ও কনর্কিট উঠে গিয়ে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তীতে পড়েছে এ পথে চলাচলরত উপজেলার কয়েকটি ইউনিয়ন, আড়াইহাজার ও মেঘনা উপজেলার কয়েক হাজার মানুষ। আমান গ্রুপ ক্ষতিগ্রস্ত রাস্তাটি নিজে সংস্কার করে দিবে বলে প্রতিশ্রুতি দিলেও তারা তার সংস্কার না করে উল্টো সড়ক ও জনপথ বিভাগকে চাপ দিয়ে করানোর চেষ্টা করেছে। ফলে প্রতিদিনই পথে চলাচল করা উপজেলা প্রশাসন, থানা প্রশাসন ও হাসপাতালের এ্যাম্বুলেন্সসহ ছোট যানবাহনগুলো খানাখন্দে পড়ে ঘটছে ছোটখাটো।
গুরুত্বপূর্ন এ রাস্তাটির বেহার অবস্থা ও জনসাধারনের কথা চিন্তা করে লিয়াকত হোসেন খোকা সোমবার দুপুরে নিজ অর্থায়নে সরেজমিনে উপস্থিত থেকে তার তদারকির মাধ্যমে রাস্তাটি অস্থায়ী ভাবে সংস্কার করেন।
এ ব্যাপারে লিয়াকত হোসেন খোকা জানান, কয়েকটি কোম্পানীর ভারী যানবাহন চলাচলের ফলে গত বছর ৬ কোটি টাকা ব্যয়ে সংস্কার করা রাস্তাটি ভেঙ্গে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে করে আমার উপজেলাসহ আরো দুটি উপজেলার কয়েক হাজার মানুষ কষ্ট করে যাতায়াত করছে। রাস্তাটি সংস্কারের জন্য সড়ক ও জনপথকে বলা হয়েছে। আগামী দু এক মাসের মধ্যে এটা নতুন করে সংস্কারের জন্য দরপত্র আহবান করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution