• সকাল ৭:৩৫ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ

চৈতী গ্রুপের পানিতে ভেসে গেলো সরকারি রাস্তা; ৫ গ্রামের মানুষের দূর্ভোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিল্পগ্রুপ চৈতী কম্পোজিটের বৃষ্টির পানিতে পাশ্ববর্তী ছোটশীলমান্দী গ্রামের রাস্তা ভেঙ্গে গেছে। পানির তীব্র স্রোতে সড়কের অনেকটা জুড়ে গভীর গর্ত হয়ে মাটি সরে গেছে। এতে ৫-৭ টি গ্রামের কয়েক হাজার মানুষের চলাচল বন্ধ হয়ে গেছে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছোটশীলমান্দী গ্রামে চৈতী গ্রুপের বিশাল শিল্পপার্ক। এরই এক অংশ নির্মানাধীন আবুল কালাম স্পিনিং মিলের পাশে ছোটশীলমান্দী গ্রামের দেলোয়ারের বাড়ির সামনের সড়কটিতে গভীর ভাঙ্গন দেখা দিয়েছে । গ্রামবাসীর অভিযোগ, বিভিন্ন সময় বৃষ্টি ও অন্যান্য ব্যবহৃত পানি রাস্তার দিকে ছেড়ে দেয়। এতে রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে উঠে। গত দুই দিন আগে ভারী বৃষ্টিতে পানির তীব্র স্রোতে এই সড়কটি ভেঙ্গে গেছে। এটা পৌরসভার সরকারি রাস্তা । ছোটশীলমান্দিসহ আশে পাশের ৭/৮ টি গ্রামের মানুষ চলাচল করে এই সড়কটি দিয়ে।

গ্রামের বাসিন্দা আলম জানান, চৈতী গ্রুপের আগ্রাসন শুধু এটাই নয়। ঢাকা চট্টগ্রাম হাইওয়ের সঙ্গে সংযোগ স্থলে কয়েকশ মিটার পাকা সড়কও বালু ফেলে চলাচলের অনুপযোগী করে রেখেছে চৈতী গ্রুপ।বর্তমানে কোন রিকশা বা গাড়ি এই সড়কে চলতে পারেনা।

গ্রামের বাসিন্দা রতন মিয়া বলেন, গত দুই দিন আগে অতিরিক্ত বৃষ্টিতে চৈতি কোম্পানির ভেতরের পানি তীব্র স্রোতে গ্রামের দিকে ছুটে আসে। কাঁচা রাস্তাটি মারাত্নক ভাবে ধ্বসে গেছে। কোম্পানির লোকদের অনেক বার বলা হয়েছে। কিন্তু এখনো কোন ব্যবস্থা নেয় নাই।

এ ব্যাপারে সোনারগাঁও পৌরসভার সহকারি প্রকৌশলী তানভীর আহমেদ বলেন, বিষয়টি জানা ছিলনা। এখন আমরা ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নিব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution