• রাত ১:১৫ মিনিট সোমবার
  • ১৩ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ইফতার ও দোয়া মাহফিল সোনারগাঁও প্রেস ক্লাবে স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা প্রশাসনের সাথে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন সোনারগাঁয়ে যথাযোগ্য মর্যাদায় ২৬শে মার্চ পালন সোনারগাঁয়ে হঠাৎ শিলা বৃষ্টিতে আম-লিচুর ক্ষতির আশঙ্কা লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডে তাজমহল রেস্টুরেন্টের উদ্ধোধন উপজেলা ছাত্রদল সভাপতি সহ বিএনপি নেতাদের মুক্তির দাবিতে বিক্ষোভ সোনারগাঁয়ে সরকারী প্রজ্ঞাপন অমান্য করে দুই শ্রেণীর পরীক্ষা গ্রহণের অভিযোগ হাফেজদের সংবর্ধনা ও সন্মাননার প্রদান বন্দরে সংঘর্ষের ঘটনায় সোনারগাঁয়ের চার যুবক গ্রেপ্তার নানা কর্মসুচির সাবেক রাস্ট্রপতি এরশাদের জম্মদিন পালন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে আলট্রাসগ্রাম সেবা উদ্ধোধন. সোনারগাঁয়ে জাতীয় পার্টি এখন অনেক সুদৃঢ় ও শক্তিশালী… এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ে গ্রামবাসীর সাথে র‌্যাবের সংঘর্ষ ও গোলাগোলি নিহত-১ বৈদ্যেরবাজারে নাইট ক্রিকেট ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মদিন পালন স্কুল ব্যাগে মিলল ৩০ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্ম বার্ষিকীতে কালামের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল সোনারগাঁয়ে খেলার মাঠে মিললো নারীর গলাকাটা মরদেহ স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষার্থীদের মেধা বিকাশের বিকল্প নেই. ইঞ্জি: মাসুম
সকলের দোয়াকে পুঁজি করেই পৌরবাসীর সেবা করতে চাই..ঝরা (ভিডিও)

সকলের দোয়াকে পুঁজি করেই পৌরবাসীর সেবা করতে চাই..ঝরা (ভিডিও)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী নাসরিন সুলতানা ঝরা দুপুরের পর পৌরসভার পানামনগরী, কৃষ্ণপুরা, ভবনাথপুর ও উদ্ধবগঞ্জ বাজার এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তিনি দুই শতাধিক নেতাকর্মী নিয়ে বিভিন্ন বাড়িতে দোকানে গিয়ে নৌকা প্রতিকের লিফলেট বিতরন করে পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি বলেন, সুবিধা বঞ্চিত পৌরবাসীর পৌর সুবিধা নিশ্চিত করতে মেয়র প্রার্থী হয়েছি। রাব্বুর আলামিন যদি আমাকে কবুর করেন তাহলে নিজের সবটুকু চেষ্টা শ্রম পৌরবাসীর মাঝে বলিয়ে দিবো।

কেন্দ্রীয় মহিলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাকত নাসরিন সুলতানা ঝরা আরো বলেন, ছাত্রজীবন থেকে রাজনীতি করে আজ এখানে এসেছি। জীবনে অনেক নেতাকর্মীকে টাকা কামমাতে দেখেছি কিন্তু কখন এসব টাকার লোভ করি নাই। ভবিষ্যতেও অবৈধ টাকা কামানোর কোন লোভ নাই। আমার বাবা সারা জীবন আওয়ামীলীগের রাজনীতি করে বাড়ীঘর সব বিক্রি করেছেন। আমিও চাই সৎ বাবার একজন সৎ মেয়ে হিসেবে আপনাদের সেবা করতে টাকা কামাতে নয়। সেজন্য আপনাদের দোয়া ছাড়া আমার আর কোন পূজি নাই। আমি আপনাদের দোয়াকেরপুজি করে সামনের দিনগুলি অতিবাহিত করে নৌকা প্রতিক পেয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করবো।

শুক্রবারের গণসংযোগ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ সভাপতি অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সদস্য হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা ইকবাল, পৌরসভা যুবলীগ নেতা গাজী তোফায়েল, পাপন, রিফাত, রুহুল আমিন, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মজিবুর, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা খোরশেদ, সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নাদিয়া, শ্যামলী চৌধুরী, রাহিমা ও তানিয়া, আওয়ামীলীগ নেতা আমিনুল, বাচ্চু, দীপক, বাতেন, তাহের আলী, শফিউদ্দিন, ছাত্রলীগ নেতা আলমগীর, হাসান ছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution