• সকাল ৬:৪৭ মিনিট শুক্রবার
  • ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ২৯, সুস্থ ৩৬ লক ডাউনের ৭তম দিনে মোগরাপাড়া বেড়েছে গাড়ির সংখ্যা ম্যাজিকের মত মুখের তেলতেলে ভাব দূর করুন মাত্র ২ মিনিটে লক ডাউনে দোকান খোলা রাখার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা ও জেল সোনারগাঁয়ের করোনা রোগীদের জন্য এইচএম মাসুদ দুলালের ফ্রি অক্সিজেন সোনারগাঁ থানার মুল ফটকের সামনের দোকানে দূর্ধষ চুরি সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় এক ব্যক্তি নিহত সোনারগাঁয়ে ২২ জনের নমুনায় ২২ জন করোনা আক্রান্ত, সুস্থ ১৯ সোনারগাঁয়ে ডাকাত সন্দেহে অস্ত্রসহ ২ যুবক আটক মরহুম মোশারফ হোসেনের রুহের মাগফেরাতের কামনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ভারতের তরল অক্সিজেন নারায়ণগঞ্জে সজীব ওয়াজেদ জয়’র জম্মদিনে উপজেলা যুবলীগের দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৫৬ জনের নমুনায় ৪০ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত মরহুম মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা আলোচনা সভা ও দোয়া মাহফিল সোনারগাঁয়ে ৩৫ জনের মধ্যে ৩৫ জনই পজেটিভ, আক্রান্ত শতভাগ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের রূহের মাগফেরাত কামনা সোহাগ রনি’র দোয়া মাহফিল সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় যুবক গ্রেপ্তার সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি?
পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ

পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার একাংশের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার ১০ দিন পেরিয়ে গেলেও এখনও বৈধ গ্রাহকরা গ্যাস সংযোগ থেকে বিচ্ছিন্ন রয়েছেন। এ দিকে অবৈধ ও বকেয়া গ্যাসের অভিযোগ তুলে বৈধ গ্যাস বিচ্ছিন্ন করার প্রতিবাদে গত শনিবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে বৈধ গ্যাস ব্যবহারকরারীরা। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় তিতাস ডিস্টিভিউশন কোং ৭২ ঘন্টা মধ্যে বৈধ গ্যাস সংযোগ দেয়ার জন্য আল্টিমেটাম দেন।নয়তো তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধের ঘোষনা দেন।

কিন্তু ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও এখন তাদের বৈধ গ্যাস সংযোগ দেননি তিতাস কর্তৃপক্ষ। অপরদিকে বৈধ গ্যাস ব্যবহারকারীরা মহাসড়ক অবরোধের যে ঘোষনা দিয়েছিলেন সে ঘোষনা অনুযায়ী তারা অবরোধ থেকে সরে গেছেন। মহাসড়ক অবরোধ তো দুরের কথা কোন গ্রাহককে এ নিয়ে কথা বলতেও দেখা যায়নি। ফলে আল্টিমেটামের ঘোষনা ঘোষনার মধ্যেই সীমাবদ্ধ রয়ে গেছে।

গত শনিবারে গ্যাস পূর্ণ সংযোগের জন্য মানববন্ধনে অংশ গ্রহন করেছিলেন পৌরসভার আওয়ামীলীগ নেতা উপজেলা আহবায়ক কমিটির কয়েকজন নেতা ও পৌরমেয়র প্রার্থীসহ অন্যান্য বৈধ গ্রাহকরা।

নাম না প্রকাশ করার শর্তে এক নেতা জানান, ওইদিন বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে একাধিক নেতা ও বৈধ গ্রাহকরা অংশ গ্রহন করে আল্টিমেটাম দিয়েছিল। সেই নেতাদের আজ দেখা নেই, তাই তাদের ঘোষনা অনুযায়ী মহাসড়ক অবরোধ কার্যক্রম থেকে বৈধ গ্রাহকরা সরে এসেছে।

এদিকে অবৈধ ও বকেয়া বিলের কারনে বিচ্ছিন্ন করা গ্রাহকরা গ্যাস সংযোগ না পেয়ে পড়েছেন মহা বিপাকে। অনেক লাকড়ির চুলায় রান্নাবান্না করেছেন অনেকে আবার এলপি গ্যাস কিনে রান্নাবাড়ার কাজ সারছেন। তবে তাদের আশা! সরকার খুব তারাতারি অবৈধ ও বকেয়া গ্যাস গ্রাহকদের লাইন বিচ্ছিন্ন করে বৈধ গ্রাহকদের লাইন গুলো চালু করে দিয়ে তাদের ভোগান্তী থেকে মুক্তি দিবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution