• রাত ৩:৪৯ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
পৌরসভার কোটি টাকার বাজেট ভাগ করে গুটি কয়েক ব্যক্তি… ঝরা

পৌরসভার কোটি টাকার বাজেট ভাগ করে গুটি কয়েক ব্যক্তি… ঝরা

Logo


 

সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, প্রতি বছর পৌরসভায় কোটি কোটি টাকার বাজেট ঘোষনা করা হয় সে বাজেটের টাকা কোথায় যায়। এখানে কিছু লোক আসে টাকা নিয়ে চলে যায়। সে টাকা কোটি কয়েক ব্যক্তি ভাগ ভাটোয়ারা করে খায়। তাই পৌরসভা আজ অবহেলিত। এখানে অনেক জায়গায় গ্যাস নাই, পানি নাই, পানি নিস্কাশনের ড্রেন নাই। আমি নির্বাচিত হয়ে আপনাদের এই সমম্যা আর থাকবে না। তিনি আরো বলেন, আপনারা এমন কাউকে পৌরসভার মেয়র হিসেবে বেছে নিবেন যার শিকড় এই পৌরসভায়। যার জন্য আপনাদের মন কাঁদবে, আপনাদের বিপদে আপদে তার মন কাঁদবে, আপনাদের পাশে এসে দাঁড়াবে, এমন কাউকে ভোট দিয়ে আপনারা নির্বাচিত করবেন। যারা বহিরাগত তারা এখানে এসে লুটপাট করে নিজেদের আখের গুছিয়ে চলে যাবে। পৌরবাসীর উন্নয়নে পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবে না। আমি হই আর যেই হোক যাকেই নির্বাচিত করবেন অবশ্যই তিনি যেনো এই পৌরসভার হয়।

বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন। আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

৭ অক্টোবর বুধবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ডের রাইজদিয়া সরকার প্রাথমিক বিদ্যালয়ের সামনের বালুর মাঠে উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বিএনপি জামাত জোট সরকার আমলে রাজপথে অগ্রণী ভুমিকা রাখা এই নেত্রী।

একই সঙ্গে তিনি ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে পৌরবাসীর দোয়া প্রার্থনা করেন। সেই সঙ্গে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ রুপান্তরের মহানায়ক যার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসাগরে ভাসছে সেই নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগের ৪নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম সেরুন, সাধারণ সম্পাদক আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, নবীর হোসেন, পৌর যুবলীগ সভাপতি আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, সিঙ্গাপুর যুবলীগ নেতা হারুন জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জসীমউদ্দীন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক সাত্তার, জয়নাল, আসাবদ্দীন, শাহাদাত, আল আমিন, জামান, ফয়সাল, সানোয়ার, খোরশেদ আলম, পাভেল, জোবায়ের সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। সেই সঙ্গে স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ কয়েক’শ নারী-পুরুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution