• সকাল ১১:৫৬ মিনিট সোমবার
  • ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামাতের র্শীষ নেতা গ্রেপ্তার সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেপ্তার সোনারগাঁয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প  সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা সোনারগাঁয়ে প্রেমিকাকে বিয়ে করতে এসে সর্বস্ব খোয়ালেন যুবক সোনারগাঁয়ে টানা চারদিনে কোন করোনা রোগী সনাক্ত নেই সোনারগাঁয়ে সিনহা গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ টানা ৩ দিনে সোনারগাঁয়ে কোন করোনা রোগী সনাক্ত নেই অসময়ে চুল পাকা থেকে বাঁচতে কী করবেন? পিরোজপুরকে ২-১ গোলে পরাজিত করলো সনমান্দি সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষ রোপন কর্মসূচী নোটিশ ছাড়াই গ্যাসের মেইন লাইন বিচ্ছিন্ন, ইট বসিয়ে চলছে রান্না সোনারগাঁয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন
বঙ্গবন্ধুর ভাস্কর্যে চার মেয়র প্রার্থীর অঙ্গিকার

বঙ্গবন্ধুর ভাস্কর্যে চার মেয়র প্রার্থীর অঙ্গিকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: স্বাধীনতার ৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের নির্মিত বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুলেল তোড়া দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন চার মেয়র প্রার্থী। সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার- উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে বুধবার সকালে চার মেয়র পদপ্রার্থী তাদের কর্মী সমর্থক নিয়ে ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদনে যান। সেখানে কায়সার হাসনাত তার বক্তব্যের মাঝখানে চার মেয়র প্রার্থীকে তার কাছে ডাকেন। এরপর চার প্রার্থীকে এক সঙ্গে নিয়ে আগামী পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন যে প্রার্থীই পাবে সবাই একত্রে এক সঙ্গে হয়ে একে অপরের জন্য কাজ করার অঙ্গিকার করান।

বিজয় দিবস সকালে সোনারগাঁও জাদুঘরের সামনে জড়ো হতে থাকে আওয়ামীলীগ, ও ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। পরে সেখানে একে একে আসতে থাকেন সোনারগাঁও পৌর মেয়র পদপ্রার্থীরা ও সমর্থকরা। সেখান থেকে মিছিল নিয়ে যান বঙ্গবন্ধু ভাস্কর্যে। সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মাহফুজুর রহমান কালাম ও সাবেক এমপি কায়সার হাসনাত। বক্তব্য রাখতে গিয়ে কায়সার হাসনাত বলেন, মহান বিজয় দিবসে বিএনপি জামায়াতের ক্যাডারা সারা দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করছে। অথচ সোনারগাঁয়ে বিএনপির ক্যাডারা জাতীয়পার্টিতে যোগদান করে বঙ্গবন্ধুর ভাস্কর্যে উঠে বঙ্গবন্ধুর নামে শ্লোগান দিচ্ছে এমপির প্রত্যেক্ষ মদদে। যাদের বিরুদ্ধে ৮/১০ টা মামলা রয়েছে। আজ আমরা ভীত সন্ত্রস্ত তাদেরকে নিয়ে। তারা জাতীয়পার্টির লেবাস ধরে দলের বড় ধরনের ক্ষতি করতে পারে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী পৌরসভা নির্বাচনে আমাদের জয়ী হয়ে নতুন করে সোনারগাঁয়ে আওয়ামীলীগের ফাউন্ডেশন তৈরী করতে হবে। এসময় তিনি উপস্থিত মেয়র পদপ্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, এডভোকেট ফজলে রাব্বি, ছগীর আহম্মেদ ও নাসরিন সুলতানা ঝরাকে তার কাছে আসতে বলেন। এসময় কায়সার হাসনাত কালামকে সাথে নিয়ে চার মেয়র প্রার্থীকে ডেকে আগামী পৌর নির্বাচনে শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করার অঙ্গিকার করার। অঙ্গিকার শেষে মেয়র প্রার্থীরা একে অপরকে কাছে টেনে ফটোসেশন করে অনেকটা উৎফুল্লা ভাব নিয়ে জাদুঘর ত্যাগ করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution