• রাত ৯:৪০ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা, সংস্কারের উদ্যোগ নেই মেয়রের

সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা, সংস্কারের উদ্যোগ নেই মেয়রের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ড্রেনেজ ও পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় কয়েক দিনের টানা বৃষ্টিতে সোনারগাঁও পৌরসভার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে রাস্তার দিয়ে চলাচলরত যানবাহন ও পথযাত্রীরা। এছাড়া জলাবদ্ধতার কারণে ভারী যানবাহন চলায় সড়কের অনেক স্থানে ভাঙ্গনের সৃষ্টি হয়ে প্রতিদিনই ঘটছে ছোট খাটো দূর্ঘটনা।

সোনারগাঁও পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে দেখো গেছে, কয়েক দিনের টানা বৃষ্টিতে চিলারবাগ, খাস নগর দিঘিরপাড়ের কয়েকটি জায়গায়, ভবনাথপুর ও টিপরদি সহ কয়েকটি স্থানে রাস্তায় পানি জমে জলাবদ্ধতা দেখা দিয়েছে। ড্রেনেজ ব্যবস্থা ও পানি নিস্কাসনের কোন ব্যবস্থা না থাকায় টানা বৃষ্টিতে বিভিন্ন স্থানে হাটু পরিমান পানি জমে যানচলাচল ও পথচারীদের চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। এতে ভোগান্তীতে পড়েছে অটোরিক্সা ও সিএনজি চালিত ছোট ছোট যানবাহন ও পথচারীরা। এসব ছোট ছোট যাহবাহনের ইঞ্জিনের ভেতর পানি গিয়ে রাস্তার মধ্যে অকেজো হয়ে যাচ্ছে। এছাড়া পথচারীরা জামাকাপড় ভিজিয়ে চলাফেলা করতে হচ্ছে। চলাচলের সময় গাড়ীর চাকার পানি ছিটকে নষ্ট হচ্ছে পরিহিত জামা কাপড়। আবার পানি দিয়ে চলাচল করার ফলে দেখা দিচ্ছে পানিবাহিত নানা রোগ। এ সব এলাকায় পানি নিস্কাশন না হওয়ায় ভারী যানবাহনগুলো চলাচলের ফলে বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। আবার অনেক জায়গায় রাস্তার দেখা দিয়েছে বিশাল ফাটল। এতে রাস্তার পিচ ও খোয়া উঠে গিয়ে যানচলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে রাস্তায় তৈরী হওয়া গর্তে যানবাহন পড়ে প্রায়ই ঘটছে ছোট খাটো দূর্ঘটনা।

দিঘিরপাড় এলাকার আলাউদ্দিন জানায়, পৌরসভার পক্ষ থেকে ড্রেজের ব্যবস্থা ও পানি নিস্কাসনের ব্যবস্থা না থাকায় দিনে দিনে এসব রাস্তা দিয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ছে।

এ ব্যাপারে পৌর মেয়র সাদেকুর রহমানে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়ে তার ব্যবহূত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।
ফরিদ হোসেন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution