• রাত ১১:৫৫ মিনিট শনিবার
  • ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শীতকাল
  • ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে বেদে, জেলে ও ঋষি সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ নির্বাচনটা ছিল অনেক গভীর ষড়যন্ত্রের: মেয়র আইভী ফুটপাতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেপ্তার ২ সোনারগাঁও প্রেস ক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত পিপিএম সেবা পুরস্কার পেলেন সোনারগাঁ থানার ওসি সোনারগাঁয়ে আজও ৩৭ শতাংশ মানুষের দেহে করোনা সনাক্ত আইভীতে স্বস্থি উপজেলা আওয়ামীলীগে সোনারগাঁয়ে দুই এসআইয়ের মৃত্যু ও আসামী পালানোর ঘটনায় তদন্ত কমিটি গঠন সনমান্দি ইউপির নব-নির্বাচিত সদস্য দেলোয়ারের শপথ গ্রহন এবারও হচ্ছে না সোনারগাঁও জাদুঘরের মাসব্যাপী লোকজ মেলা সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা এক লাফে বেড়ে ৫১% সোনারগাঁয়ে কীটনাশক পানে কিশোরের আত্মহত্যা নব নির্বাচিত মেয়রকে কায়সারের শুভেচ্ছা ৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর ৪০ দেশের বুথ থেকে টাকা তুলে বাংলাদেশে এসে ধরা সোনারগাঁয়ে আজও ১১ জনের দেহে করোনা সনাক্ত অভিনেত্রী শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী ওমিক্রন থেকে বাঁচতে যেসব খাবার বেশি খেতে হবে আসামিই চালাচ্ছিলেন সোনারগাঁ পুলিশের সেই গাড়ি সোনারগাঁয়ে বকেয়া বেতনের দাবিতে গার্মেন্ট শ্রমিকদের মহাসড়ক অবরোধ
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছে আলেয়া নামের এক নারী। বাড়ী নির্মাণে বাধা দেওয়ায় মামলার বাদি ইমান আলীকে সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দিয়ে বাড়ি ছাড়া করেছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার ৯নং ওয়ার্ড জয়রামপুর গ্রামের বাবর আলীর ছেলে ইমান আলী ও তার ভাই মোতালেবের স্ত্রী আলেয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আলেয়া বেগম তার প্রতিপক্ষ ইমান আলীর নামে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে ইমান আলীকে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে ইমান আলী অভিযোগ করেছে। এ ঘটনায় ইমান আলী তার পরিবার নিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে।

ইমান আলী জানায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধ আমি থানায় মামলা করেও বাড়িতে থাকতে পারি না। এ জমিটি নিয়ে আমি নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা হাকিম মোঃ আসাদুজ্জামানের আদালতে একটি পিটিশন জারি করে। যার নং ৩৫৯/২০০১৮। পিটিশন মামলা করে বাড়ির নির্মান কাজ বন্ধ করায় আমাকে পুলিশ দিয়ে হয়রানী করছে আলেয়া। তার এক ভাই রহমত উল্লাহ উপজেলা ডাকবাংলার কেয়ারটেকার। তাই তার এতো ক্ষমতা। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আলেয়া বাড়ি নির্মান করছে। ইমান আলী আরো জানায় আলোয়া তিন মেয়ে রুবিনা, রুজিনা ও সোনিয়া আমাকে পুলিশের সামনে কালার ধরে মারধর করেছে। তার কোন বিচার পাইনি। আমাকে বাড়ি ছাড়া করে আলেয়া আবার বাড়ির নির্মান কাজ শুরু করেছে।

থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও আদালতের নিষেধাজ্ঞাও মানছে না আলেয়া। বাড়ির সীমানা প্রাচীরের বিরোধ না মিটিয়ে বাড়ির উপর বহুতল ভবন নির্মানের অভিযোগ আলেয়ার বিরুদ্ধে। আদালতে পিটিশন জারি করা হয়েছে। উভয় পক্ষকে বিজ্ঞ আদালত ১৬ সেপ্টেম্বর হাজির হয়ে তাদের জবানবন্দি উপস্থাপনের নির্দেশ দিয়েছে। সে আদেশ অমান্য করে আলেয়া বাড়ির নির্মাণ কাজ করছে।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে গত ২৪মে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি বাদী পক্ষ। পরে স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ সীমানা নির্ধারনের আগে বাড়ি নির্মানের কাজ বন্ধ রাখার কথা বলে গেলেও আলেয়া স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশের কথা অমান্য করে অবধৈভাবে বাড়ির সীমানার উপর পিলার দিয়ে বিল্ডিং বানাচ্ছে।

এ ব্যাপারে আলেয়ার সাথে কথা বলে জানা যায়, তিনি তার নিজের বাড়িতেই বিল্ডিং নির্মান করছেন। ইমান আলী তার বিল্ডিং তৈরি দেখে প্রতিহিংসার স্বীকার হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution