• সকাল ৬:১১ মিনিট মঙ্গলবার
  • ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ
সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান, মামলার বাদিকে হত্যার হুমকি

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁয়ে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ি নির্মান করছে আলেয়া নামের এক নারী। বাড়ী নির্মাণে বাধা দেওয়ায় মামলার বাদি ইমান আলীকে সন্ত্রাসী দিয়ে হত্যার হুমকি দিয়ে বাড়ি ছাড়া করেছে বলেও অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার ৯নং ওয়ার্ড জয়রামপুর গ্রামের বাবর আলীর ছেলে ইমান আলী ও তার ভাই মোতালেবের স্ত্রী আলেয়ার মধ্যে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে আলেয়া বেগম তার প্রতিপক্ষ ইমান আলীর নামে সোনারগাঁ থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে গত এক সপ্তাহ ধরে ইমান আলীকে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে ইমান আলী অভিযোগ করেছে। এ ঘটনায় ইমান আলী তার পরিবার নিয়ে দীর্ঘ দিন ধরে পালিয়ে বেড়াচ্ছে।

ইমান আলী জানায়, বাড়ির সীমানা নিয়ে বিরোধ আমি থানায় মামলা করেও বাড়িতে থাকতে পারি না। এ জমিটি নিয়ে আমি নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ অতিরিক্ত জেলা হাকিম মোঃ আসাদুজ্জামানের আদালতে একটি পিটিশন জারি করে। যার নং ৩৫৯/২০০১৮। পিটিশন মামলা করে বাড়ির নির্মান কাজ বন্ধ করায় আমাকে পুলিশ দিয়ে হয়রানী করছে আলেয়া। তার এক ভাই রহমত উল্লাহ উপজেলা ডাকবাংলার কেয়ারটেকার। তাই তার এতো ক্ষমতা। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আলেয়া বাড়ি নির্মান করছে। ইমান আলী আরো জানায় আলোয়া তিন মেয়ে রুবিনা, রুজিনা ও সোনিয়া আমাকে পুলিশের সামনে কালার ধরে মারধর করেছে। তার কোন বিচার পাইনি। আমাকে বাড়ি ছাড়া করে আলেয়া আবার বাড়ির নির্মান কাজ শুরু করেছে।

থানা পুলিশ, উপজেলা প্রশাসন ও আদালতের নিষেধাজ্ঞাও মানছে না আলেয়া। বাড়ির সীমানা প্রাচীরের বিরোধ না মিটিয়ে বাড়ির উপর বহুতল ভবন নির্মানের অভিযোগ আলেয়ার বিরুদ্ধে। আদালতে পিটিশন জারি করা হয়েছে। উভয় পক্ষকে বিজ্ঞ আদালত ১৬ সেপ্টেম্বর হাজির হয়ে তাদের জবানবন্দি উপস্থাপনের নির্দেশ দিয়েছে। সে আদেশ অমান্য করে আলেয়া বাড়ির নির্মাণ কাজ করছে।

সোনারগাঁ উপজেলা প্রশাসনের কাছে গত ২৪মে অভিযোগ করে কোন প্রকার প্রতিকার পায়নি বাদী পক্ষ। পরে স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ সীমানা নির্ধারনের আগে বাড়ি নির্মানের কাজ বন্ধ রাখার কথা বলে গেলেও আলেয়া স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশের কথা অমান্য করে অবধৈভাবে বাড়ির সীমানার উপর পিলার দিয়ে বিল্ডিং বানাচ্ছে।

এ ব্যাপারে আলেয়ার সাথে কথা বলে জানা যায়, তিনি তার নিজের বাড়িতেই বিল্ডিং নির্মান করছেন। ইমান আলী তার বিল্ডিং তৈরি দেখে প্রতিহিংসার স্বীকার হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution