• রাত ৩:০১ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
সোনারগাঁয়ে চৈতী গ্রুপের লোক দেখানো রাস্তা পরিস্কার পরিচ্ছন্ন র‌্যালী

সোনারগাঁয়ে চৈতী গ্রুপের লোক দেখানো রাস্তা পরিস্কার পরিচ্ছন্ন র‌্যালী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

স্থানীয়রা অভিযোগ করেন সোনারগাঁও পৌরসভা এলাকায় চৈতী কম্পোজিত নির্মান করার পর থেকে এসব এলাকার জনসাধারণের জায়গা জমি জোড়পূর্বক দখল করে প্রতিষ্ঠানটি নির্মান করা হয়। প্রতিষ্ঠানটি নির্মানের পর থেকে পৌরসভাসহ আশাপাশের কয়েকটি ইউনিয়নের খালবিল ও জলাশয়গুলো তাদের কোম্পানীর বর্জ্য ও বিষাক্ত পানি গিয়ে নষ্ট করে ফেলেছে। তারা স্থানীয় কয়েক রাজনৈতিক ব্যক্তিকে মাসিক মাসোহারা দিয়ে তাদের পক্ষে নিয়ে এসব অপকর্ম করাচ্ছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বললে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। তাদের এসমব অবৈধ কর্মকান্ড থেকে সাধারণ মানুষ ও প্রশাসনের চোখ ফেলাতে পরিস্কার পরিচ্ছন্নতার নামে লোক দেখানো ব্যানার নিয়ে ফটোসেশন করছে।

জানাগেছে, “পরিবেশ বাচলে দেশ বাচবে” এ শ্লোগানকে সামনে রেখে হাতে ব্যানার ও ঝাড়– হাতে লোক দেখানোর রাস্তা পরিষ্কার অভিযান ও র‌্যালী বের করে চৈতী কম্পোজিটের কর্মকর্তা ও কর্মচারীরা। শনিবার সকালে তারা এ র‌্যালী বের করে। র‌্যালীটি চৈতী কম্পোজিটের মুল ফটকের সামনে থেকে মহাসড়কের সামনে গিয়ে শেষ হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, চৈতী কম্পোজিটের পরিচালক জামাল উদ্দিন আহম্মেদের সার্বিক তত্তাবধায়নে উপ-মহা ব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমানের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে আর ও উপস্থিত ছিলেন মহা-ব্যবস্থাপক আতাউর রহমান, ফেরদৌস কবীর, হাসান মাহমুদ, ফয়েজ আহম্মেদ, উপ-মহা ব্যবস্থাপক বদরুল ইসলাম, সহকারী মহা-ব্যবস্থাপক মির্জা আরিফ হোসেন, প্রশাসনিক কর্মকর্তা শরীফুন্নাহার সিমা, আরাফাত হোসেন, মনির হোসেন, নুরুল ইসলাম সহ কারখানার বিভিন্ন দপ্তরের শতাধিক কর্মকর্তা ও কর্মচারীগণ।

এই অভিযানে নেতৃত্বে দানকারি উপ-মহা ব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমান বলেন, পরিবেশ সুন্দর ও পরিচ্ছন্ন থাকলে দেশ বাচবে না হলে কোন নাগরীক সুস্থ্য ভাবে বাচতে পারবে না। তাই প্রতি বছর আমরা এই কর্মসূচীর মাধ্যেমে দেশ ও জাতীর মধ্যে সচেতনতা বৃদ্ধি করার চেস্টা করি।
এসময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন এ পরিচ্ছন্নতা কি আপনার কোম্পানীর গেইট ছাড়া উপজেলা অন্য কোথাও করার জন্য লোক নিয়োগ করবেন কিনা? এ প্রশ্নের জবাব না দিয়েই তিনি তারাগুড়ো করে চলে যান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution