• রাত ১১:১৪ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী

সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই ব্যবসায়ীর বাড়ীঘরে স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারত্মক জখম করার অভিযোগ উঠেছে। এঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা গেছে, পৌরসভার হামছাদী এলাকার স্থানীয় মোতাহার সরকারের দুই ছেলে মোঃ রাকিব সরকার ও মোঃ বায়েজিদ, মোশারফ সরকারের ছেলে মোঃ রাসেল সরকার, বাহাউদ্দিনের দুই ছেলে মোঃ সাদ্দাম ওরফে হোসাইন ও মোঃ লাদেম ওরফে ফয়সালসহ অজ্ঞাতনামা আরও কতিপয় সন্ত্রাসীরা মিলে গত শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী মাসুদুর রহমান মোল্লা ও তার চাচাতো ভাই আহসানউল্লাহর বাড়ীতে প্রবেশ করে দেশীয় অস্ত্র-শস্ত্র দাঁ, ছোড়া ও লাঠিসোটা নিয়ে বাড়ীঘরে হামলা চালিয়ের্ মারধর করে মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত মাসুদুর রহমান মোল্লা জানান, পূর্ব শত্রুতার জের ধরে পৌর এলাকার হামছাদী গ্রামের মোঃ রাকিব সরকার ও মোঃ বায়েজিদ, মোঃ রাসেল সরকার, মোঃ সাদ্দাম ওরফে হোসাইন ও মোঃ লাদেম ওরফে ফয়সালসহ অজ্ঞাতনামা আরও অজ্ঞাত সন্ত্রাসীরা আমাদের বাড়ীতে প্রবেশ করে আমাকে, আমার পিতা ও আমার চাচাতো ভাই আহসান উল্লাহসহ পরিবারের অন্যান্য সবাইকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে এবং বাড়িঘরে হামলা চালিয়ে সমস্ত আসবাবপত্র ভাংচুর করে ক্ষতিসাধন করে। পরে আমাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে প্রতিবেশী আব্দুল আলী নামে একজনকে মারত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কিছুদিন আগেও তারা জোরপূর্বক আমার চাচাতো ভাই কুয়েত প্রবাসী হাফিজুর রহমান মোল্লার বাড়ীতে লাগানো ৬২টি লিচু গাছ কেটে ফেলে ক্ষতিসাধন করে। ইতিপূর্বে উক্ত সন্ত্রাসীরা আমার বাবাকে রাস্তায় একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকী প্রদান করে।

এদিকে হামলায় আহত আঃ রশিদ জানান, উল্লেখিত সন্ত্রাসীরা এলাকায় সবসময় চাঁদাবাজি করে বেড়ায়। তারা এলাকায় যারা একটু বেশী স্বাবলম্বী তাদের নিকট মোটা অংকের চাঁদা দাবী করে থাকে। না দিলে তারা হামলা চালিয়ে মারধর করে থাকে।

অপরদিকে আহসান উল্লাহ নামে আরেক ব্যক্তিও একই অভিযোগ করে উল্লেখিত সন্ত্রাসীদের বিরুদ্ধে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় লিখিত দু’টি অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution