• রাত ২:২৫ মিনিট রবিবার
  • ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত বিনা প্রতিদ্বন্ধিতার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড: সামসুল ইসলাম ভূইয়া’র প্রতিদ্বন্ধিতার ঘোষনা সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন
সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

সোনারগাঁয়ে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশুকে নির্যাতনে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামে সৎ মায়ের হাতে নির্যাতনে ৭ বছরের শিশু কে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ওই শিশুর নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২-৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে ওই শিশুর মা উল্লেখ করেন, উপজেলার সোনারগাঁও পৌরসভার টিপুরদী মানিকের ভিটা গ্রামের মুল্লুকচাঁনের ছেলে সৌদী প্রবাসী আল আমিনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই পুত্র সন্তান মোহাম্মদ ও আব্দুল আজিজ ও একটি কন্যা সন্তান সামিয়ার জন্ম হয়। তাদের পারিবারিক কলহের কারণে তাকে রেখে তার স্বামী আরো একটি বিয়ে করে। বিয়ের পর তাকে তার বাবার বাড়ি রূপগঞ্জে পাঠিয়ে দেয়। পারিবারিক কারনে তার দ্বিতীয় স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গত এক মাস পূর্বে সে বিদেশ থেকে মোবাইল ফোনে সীমা আক্তার নামের এক মহিলাকে বিয়ে করে। বিয়ের পর তার স্বামীর অনুপস্থিতিতে তার দুই ছেলে ও এক মেয়ে সামিয়াকে কারনে অকারনে মারধর করে। গত শুক্রবার বিকেলে তার স্বামী আল আমিনের নির্দেশে তার মেয়ে সামিয়াকে রুটি তৈরির কাঠের বেলুন দিয়ে পিটিয়ে আহত করে। পাশর্^বর্তী বাড়ির লোকজন ওই শিশু সামিয়াকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পর শিশু সামিয়ার নিজের মা কারিমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানার অভিযোগ দায়ের করেছেন।

টিপুরদী গ্রামের বাসিন্দা ও পঞ্চচায়েত কমিটির সভাপতি আঃ খালেক প্রধান জানান, সামিয়ার বাবা বিদেশ থাকে। তার বাবার অনুপস্থিতিতে তার সৎ মা বিভিন্ন সময়ে শারিরিকভাবে নির্যাতন করে। সৎ মায়ের নির্যাতনে ওই শিশু মেয়েটি অসুস্থ্য হয়ে পড়েছে। মেয়েটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে নির্যাতনকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution