• রাত ৮:২১ মিনিট বুধবার
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে অপহরন করে তিন বন্ধুর ধর্ষন, ৩দিন পর উদ্ধার ক্যান্টাকি’র দূষিত পানিতে অতিষ্ট এলাকাবাসীর বিক্ষোভ, ৫০ হাজার টাকা জরিমানা চলছে ফুটওভারের সংস্কার কাজ, বিকল্প পথ ব্যবহারের আহবান সোনারগাঁয়ে ১ মহিলার দেহে করোনা সনাক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের তালবাহানার কারণে মোগরাপাড়া টু শম্ভুপুরা সড়কের বেহাল দশা সোনারগাঁয়ে একদিনে ৩ জনের দেহে করোনা সনাক্ত পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ নারায়ণগঞ্জ জেলা সিআইডি’র হাতে থ্রী মাডারের মূল হোতা আলাউদ্দিন গ্রেফতার সোনারগাঁয়ে একদিনে ২ জনের দেহে করোনা সনাক্ত সোনারগাঁয়ে জামাতের র্শীষ নেতা গ্রেপ্তার সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত সদস্য গ্রেপ্তার সোনারগাঁয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প  সোনারগাঁয়ে ২ জনের দেহে করোনা সনাক্ত বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে টানা ৫ দিন পর ৭ জনের দেহে করোনা সনাক্ত ৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা বকেয়া বেতনের দাবিতে কাঁচপুর বিসিকে শ্রমিকদের মহাসড়ক অবরোধ মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট সোনারগাঁয়ে পরিবেশ অধিদপ্তরের ৪ ভুয়া কর্মকর্তা আটক পৌরসভায় বিচ্ছিন্ন গ্যাস সংযোগের দাবিতে মানববন্ধন করবে বৈধ গ্রাহকরা
সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনে নামফলক ভাংচুর

সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনে নামফলক ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও জিআর ইনিষ্টিটিউশনের মুল ফটকের নামফলক কে বা কারা ভাংচুর করেছে। তবে স্থানীরা জানান, জেলা পরিষদ ও স্থানীয় এমপি দ্বন্ধের কারণে এ ঘটনা ঘটতে পারে। আর নামের এই রেষারেষির কারণে শেষ পর্যন্ত কাজটি আটকে যাওয়ার শঙ্কা সৃষ্টি হয়েছে। গত ২৫ সেপ্টেস্বর নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মুল ফটকটি উদ্ধোধন করছিলেন।

জানা গেছে, নারায়ণগঞ্জের সােনারগাঁ উপজেলায় অবস্থিত জি আর ইনিষ্টিটিউশনের মেইন গেইট ও সীমানা প্রাচীন নির্মাণ হচ্ছিল জেলা পরিষদের অর্থায়নে। কাজটির নামফলকে জেলা পরিষদের চেয়ারম্যান আনােয়ার হােসেন নাম ছিল। সন্ধ্যায় কে বা কারা সেই নামফলকটি ভাঙচুর চালিয়েছেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান জানান, সোনারগাঁও জি আর ইনিষ্টিটিউশনের সভাপতি জেলা পরিষদের সদস্য ফারুক হোসেন। পৌরসভা নির্বাচন নিয়ে গত কয়েকদিন ধরে প্রতিদ্বন্ধি প্রার্থির মধ্যে পোষ্টারে ছবি দেয়া নিয়ে দ্বন্ধ। ওই দ্বন্ধের জেরে ফারুক হোসনকে হেয় করতে এ ঘটনা ঘটতে পারে।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনােয়ার হােসেন জানান, আমি কাজটির উদ্বোধন করেছি বলে হিংসায় স্থানীয় সংসদ দাড়িয়ে থেকে নামফলকটি ভাঙ্গিয়েছে। সে চায় সব স্থানেই তার নাম থাকতে হবে। কাজটি জেলা পরিষদের অর্থায়নে হচ্ছে। ঠিকাদার যদি গেইট না লাগায়, তাহলে বিল পাশ হবে না। আমি ব্যাপারটি এমপি, এসপি, ডিসি সকলকেই জানিয়েছি। কালকে মন্ত্রণালয়ে জানাবাে। এরপর সিদ্ধান্ত নিবাে কি করা যায়।

এদিকে, নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান, ‘কে উন্নয়ন করলাে সেটা বড় ব্যাপার নয়, বড় ব্যাপার উন্নয়ন কাজটি হচ্ছিল। এখন এমপি আর জেলা পরিষদের চেয়ারম্যানের কারণে কাজটি বন্ধ হয়ে যেতে পারে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution