• রাত ১১:০০ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
সমকাল সম্পাদকের মৃত্যুতে সোনারগাঁও প্রেস ক্লাবে দোয়াও মিলাদ

সমকাল সম্পাদকের মৃত্যুতে সোনারগাঁও প্রেস ক্লাবে দোয়াও মিলাদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে সোনারগাঁও প্রেস ক্লাবে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার বাদ যোহর সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে প্রেস ক্লাব কার্যালয়ে এ কর্মসুচি পালন করা হয়। এসময় সাংবাদিকরা কালো ব্যাজ ধারন করে।

গোলাম সারওয়ার গত সোমবার রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মরহুমের লাশ আজ বুধবার দেশে আনার কথা রয়েছে। সোনারগাঁও প্রেস ক্লাবে বরেণ্য সংবাদিক গোলাম সারওয়ারের কর্মজীবনের উপর স্মৃতি চারন করেন সোনারগাঁও প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ। এসময় বক্তারা বলেন গোলাম সারওয়ার ছিলেন এক জন দেশ বরেণ্য ও প্রখ্যাত সাংবাদিক। আমরা সাংবাদিক জগতে এক জন অভিভাবককে হাড়িয়েছি। তিনি ছিলেন এক জন সৎও নির্ভীক সাংবাদিক। এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেস ক্লাবের সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারন সম্পাদক আল-আমিন তুষার, সহ-সাধারন সম্পাদক হাসান মাহমুদ রিপন, নির্বাহী সদস্য হারুন-অর-রশিদ, সদস্য ফজলে রাব্বি সোহেল, দৈনিক বর্তমান পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি ও নিউজ সোনারগাঁ ২৪ ডট কমের প্রকাশক ফরিদ হোসেন, সামসুল আলম তুহিন,আবুল বাশার, প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় প্রেস ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান।

গত ২৯ জুলাই মধ্যরাতে সম্পাদক গোলাম সারওয়ারকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার স্বাস্থ্যের অবনতি হলে ৩ আগস্ট এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। নিউমোনিয়া সংক্রামণ হ্রাসের পাশাপাশি ফুসফুসে জমে থাকা পানিও কমে গিয়েছিল। কিন্তু গত রোববার হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিক ভাবে কাজ করছিল না। এ অবস্থায় সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution