• রাত ৩:০৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

ঈশার সঙ্গে প্রেম করছেন হার্দিক?

Logo


চুপ চুপকে চুপ চুপকে।

বলিউডের সঙ্গে ক্রিকেটের সংযোগ বরাবরই বেশ গভীর। এতদিন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং ঈশা গুপ্তের ডেটিংয়ের গুঞ্জন ছিল বি টাউনে। প্রেমের কথাও শোনা গিয়েছে। তবে দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি আছেন দু’জনে। চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। টিনসেল টাউনের খবর এখন এটাই।

ঈশার বন্ধু সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

যদিও পরস্পরের এই ঘন প্রেমের কথা তাঁরা মোটেও স্বীকার করেন না। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা অনেকটা দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই পছন্দ করেন।

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম জলঘোলা হয়নি। কিন্তু হার্দিক আর ঈশা কেউই তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে কিছু স্বীকার করতে চান না। ঈশার বন্ধু জানান, সব্বার ‌আড়ালে নাকি আরও কাছাকাছি আসতে চাইছেন এই দুই তারকা। একটা পার্টিতে নাকি দু’জনের আলাপ হয়েছিল, আর তারপরই ফোন নম্বর বিনিময়। তারপর থেকেই চলছে, লাভিডাভি কাপলের রোম্যান্স।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution