• বিকাল ৫:৩১ মিনিট বুধবার
  • ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার
এ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প

এ এক দুঃখী বালিকার অশ্রুঝরা গল্প

Logo


নিজের পরিবারেই আশ্রিত হয়ে বেড়ে ওঠে এলিফ। জন্মের আগেই এলিফের মা মেলেক বিতাড়িত হন তাঁর বাড়ি থেকে। এলিফের বাবা কেনান বাড়ি থেকে বের দেন মেলেককে। শুরু হয় মেলেকের একাকী জীবনসংগ্রাম। একাকীই থাকতেন মেলেক। কিন্তু নিজের মেয়ে এলিফের কথা ভেবে তিনি বিয়ে করেন বেইসেল নামের এক লোককে। কিন্তু নিষ্ঠুর জুয়াড়ি বেইসেলের পাশবিক অত্যাচারে মেলেক অসুস্থ হয়ে পড়েন। এলিফকে শিশু পাচারকারীদের কাছে বিক্রি করার সিদ্ধান্ত নেন বেইসেল।

এখানেই এলিফের গল্প শেষ হয়ে যায় না। এলিফের মা মেলেক জেনে যান যে এলিফকে শিশু পাচারকারীদের হাতে তুলে দিতে যাচ্ছেন বেইসেল। মেলেক এলিফকে বাঁচান। কিন্তু এলিফ বেড়ে ওঠে একটি অবহেলিত মেয়ে হিসেবে। এদিকে বেইসেল এক কুটিল নারীকে বিয়ে করেন। এলিফের জীবনটা হয়ে ওঠে আরও কষ্টের।

এভাবেই এলিফ শৈশব থেকেই এক সংগ্রামী জীবন শুরু করে। এলিফের এই সংগ্রামী জীবন নিয়ে তৈরি হয়েছে তুর্কি ধারাবাহিক ‘এলিফ’। বাংলায় ডাবিং করে এটি আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে প্রচারিত হবে দীপ্ত টিভিতে। পরদিন দুপুর ১২টা ১০ মিনিটেও দেখা যাবে এটি। সপ্তাহের প্রতিটি দিনেই একই সময়ে প্রচারিত হবে এটি।

দীপ্ত টিভি সূত্র জানিয়েছে, টেলিভিশনটির নিজস্ব ডাবিং টিমের আন্তরিক পরিচর্যায় গল্পটি হয়ে উঠেছে আরও প্রাণবন্ত ও আকর্ষণীয়। অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস চৌধুরী, ইব্রাহিম খলিল, তানজিনা রহমান, মো. ফরহাদ হোসেন, শামীমা সুলতানা ও শামীমা আক্তার।

কণ্ঠাভিনেতা ও কণ্ঠাভিনয় পরিচালক হিসেবে কাজ করেছেন মেরিনা মিতু। সেখানে কণ্ঠ দিয়েছেন নাহিদ আখতার (এলিফ), জয়শ্রী মজুমদার (মেলেক শিমশেক), শোভন দাস (কেনান এমিরওলু), তানিয়া পাটোয়ারী (আরজু এমিরওলু), রাফিকুল সেলিম (বেইসেল শিমশেক), নাদিয়া ইকবাল (তুইচে এমিরওলু), ইরা রহমান (আলিয়ে এমিরওলু), শাহরিয়ার রানা (সেলিম এমিরওলু), ইন্দ্রানী ঘটক (জেইনেপ শিমশেক), অভিক সাহা (মুরাত), মেহবুবা মিনহাজ (আইশে)।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution