• রাত ৮:৪৩ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি
ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রে

Logo


ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। বুধবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ অভিনেত্রী নিজেই এ তথ্য জানিয়েছেন।

টুইটারে সোনালী বেন্দ্রে লিখেছেন, “আপনি যা আশা করেননি মাঝে মাঝে হঠাৎ করেই তা আপনার সামনে চলে আসে। সম্প্রতি আমার উচ্চ মাত্রার ক্যানসার ধরা পড়েছে, এটি দ্বিতীয় ধাপে পৌঁছে গেছে, যা থেকে ফেরার কোনো সম্ভবনা নেই। সামান্য ব্যথার কারণে কিছু পরীক্ষা করানো হয় এরপরই অনাকাঙ্ক্ষিত এই রোগটি ধরা পড়ে। আমার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা আমাকে দেখতে ভিড় করছেন। একজন মানুষ যেমনটা আশা করেন, তেমনি তারাও সবরকম সহযোগিতা করছেন। আমি সৌভাগ্যবান এবং তাদের সকলের প্রতি কৃতজ্ঞ।”

তিনি আরও লেখেন, “দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নেয়ার কোনো বিকল্প নেই। আমার চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউ ইয়র্কে চিকিৎসা নিচ্ছি। আমরা এখনো আশাবাদী এবং এই পথ চলতে গিয়ে সকল লড়াইয়ের জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞ। বিগত কয়েকদিন আমি যে ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি এটি আমাকে এ বিষয়ে সাহায্য করবে। আমি এই লড়াই এগিয়ে নিচ্ছি কারণ জানি আমার পেছনে পরিবার ও বন্ধু রয়েছেন।”

১৯৯৪ সালে গোবিন্দর বিপরীতে আগ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনালী বেন্দ্রে। পরবর্তী সময়ে রূপ ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নেন তিনি। সর্বশেষ ২০১৩ সালে ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা সিনেমায় দেখা গেছে তাকে। এরপর থেকে ছোট পর্দায় একটি ফিকশন ও একটি রিয়েলিটি শো করতেন এই অভিনেত্রী।

নিউজবাংরাদেশ.কম/


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution