• বিকাল ৪:২৭ মিনিট বুধবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা
দেখা গেল ‘দেবী’র গান, তবে..

দেখা গেল ‘দেবী’র গান, তবে..

Logo


সময় ঘনিয়ে আসছে ক্রমশ। তারিখ ঠিক থাকলে হাতে আর মাত্র ১২দিন। ৭ সেপ্টেম্বর সারাদেশে একযোগে মুক্তি পাবে হুমায়ূন আহমেদের অনবদ্য সৃষ্টি মিসির আলিকে নিয়ে নির্মিত প্রথম ছবি ‘দেবী’।

এরমধ্যে প্রকাশ পেয়েছে পোস্টার ও টিজার। বেশ চমক ছিল। চলছে জয়া-চঞ্চলের টিভি প্রমোশন। দর্শকদের আগ্রহ বাড়ছে ক্রমশ। সেই ধারাবাহিকতায় ঈদ উৎসব উপলক্ষে আজ (২৫ আগস্ট) দুপুরে মুক্তি পেয়েছে ছবিটির প্রথম গান।
নাম ‘দোয়েল পাখি কন্যারে’। রাকিব হাসান রাহুলের লেখায় গানটি তৈরি করেছেন প্রীতম হাসান। কণ্ঠ দিয়েছেন মমতাজ।
ভিডিওতে দেখা গেছে গ্রামের একটি বিয়ের আসরে সাজানো হচ্ছে কনেকে। চলছে গ্রামের কিশোর-কিশোরীদের কাদা-মাটি নিয়ে উৎসব। ঘরোয়া গানের আদলে সাজানো হয়েছে পুরো অডিও-ভিডিও।
যেখানে উঠে এসেছে ছবিটি নির্মাণ প্রক্রিয়া ও গান রেকর্ডিংয়ের বিহাইন্ড দ্য সিন! দেখা যায়নি মিসির আলি (চঞ্চল) কিংবা রানুদের (জয়া) উপস্থিতি। তবে গানের ফুটেজে রেকর্ডিং স্টুডিওতে দেখা মিলেছে প্রযোজক জয়া আহসান, নির্মাতা অনম বিশ্বাস, কণ্ঠশিল্পী মমতাজ ও সংগীত পরিচালক প্রীতম হাসানকে। আবার বিয়ের আসরের শুটিং দৃশ্যেও দেখা মিলেছে নির্মাতা ও সিনেমাটোগ্রাফারের ব্যস্ততা! সুত্র টিভিউন
ফলে নিশ্চিত হওয়া গেলো না, এটি আসলে সিনেমার জন্য তৈরি ভিডিও নাকি গান-ভিডিও তৈরির বিহাইন্ড দ্য সিন!


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution