• রাত ৩:৫০ মিনিট রবিবার
  • ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের নির্মাণ কাজ পরিদর্শন ৩০ ঘন্টা পর নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার লাঙ্গলবন্দ ব্রিজের নিচে গোসল করতে এসে স্কুল ছাত্র নিখোঁজ এরফান হোসেন দীপ এর উদ্যােগে ১৫ আগষ্টের প্রস্তুতি সভা সোনারগাঁয়ে দুটি অবৈধ চুনা ফ্যাক্টরীতে তিতাসের উচ্ছেদ অভিযান জেলা আওয়ামীলীগের রিজুলেশনে না:গঞ্জ ৫ আসনেই নৌকা দাবি সোনারগাঁয়ে ১৬ আগস্ট থেকে নতুন ভোটার হাল নাগাদ শুরু তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে বাসদ এর মানববন্ধন ১৫ আগষ্ট উপলক্ষে জামপুরে প্রস্তুতি সভা আশুরার বন্ধে সোনারগাঁ জাদুঘর খোলা থাকবে সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত সোনারগাঁয়ে বিচার সালিশে দুই যুবককে ছুরিকাঘাত সোনারগাঁয়ে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা বিদ্যালয়ের সামনে ময়লা-আবর্জনা, স্বাস্থ্য ঝুঁকিতে শিক্ষার্থীরা ১৫ আগষ্ট উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা সাংবাদিক রবিউল হুসাইনকে সাহিত্য নিকেতনের সংর্বধনা সোনারগাঁয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও বর্ধিত সভা সোনারগাঁ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়কের ওপর সন্ত্রাসী হামলা সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কর্মী সভা অনুষ্ঠিত
নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে । সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution