• রাত ১২:১১ মিনিট শুক্রবার
  • ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নায়ক মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

Logo


বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল ৭ জুলাই নাকি বিয়ে করছেন মহাক্ষয় ওরফে মিমো। কিন্তু তার আগেই বড়সড় বিতর্কের মুখে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু হয়। আদালতের নির্দেশেই এফআইআর দায়ের হয়েছে বলে ইন্ডিয়া টুডে-র একটি রিপোর্টে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তাঁর পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, “এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।”

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত হয়েছে, শুধুই মিমোই নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাতে করানোর অভিযোগ উঠেছে।

ইংরেজি সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ২০১৫ থেকে অভিযোগকারী তরুণীর মহাক্ষয়ের সম্পর্ক ছিল। অভিযোগ, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই ওই তরুণীকে অচেতন করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মিমো। ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাঁকে কিছু ওষুধ দেওয়া হয়েছিল। শুধু তাই নয়, পরবর্তীতে ওই তরুণীর ‘কুণ্ডলী’ জানতে চান তিনি। কিন্তু সেটি না মেলায় ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। আদালতে পেশ করা অভিযোগে এমনটাই লেখা রয়েছে বলে ইন্ডিয়ান এক্সপ্রেস-এর রিপোর্টে প্রকাশিত হয়েছে । সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution