• রাত ১১:৩৭ মিনিট বুধবার
  • ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
ফোক গানেও অনবদ্য সিয়াম-পূজা (ভিডিও)

ফোক গানেও অনবদ্য সিয়াম-পূজা (ভিডিও)

Logo


সালমান শাহকে স্মরণ করা গানে মাত করার পর এবার ফোক ঘরানার গান ঠোঁটে তুলেও তাক লাগিয়ে দিলেন ঢালিউডের নতুন আলো সিয়াম-পূজা। সদ্য প্রকাশিত উৎসবমুখর পরিবেশে গ্রামীণ পটভূমিতে চিত্রায়িত ‘ওহে শ্যাম’ শিরোনামের গানটি ছড়াচ্ছে মুগ্ধতা।
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রায়হান রাফি পরিচালিত ঈদের ছবি ‘পোড়ামন-টু’র এই গানটি প্রকাশ পেয়েছে গত সন্ধ্যায় (২৪ মে)। গেল ২০ ঘণ্টায় ইউটিউবে গানটি দেখা হয়েছে ১ লাখ বারেরও বেশি। কমেন্ট ঘরে চলছে সিয়াম-পূজার রোমান্টিক রসায়ন বন্দনা।
‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’— এমন সরল কথায় গানটি লিখেছেন লোকগানের অন্যতম গীতিকার শাহ আলম সরকার। আর এতে ফোক ঘরানার সুর বসিয়েছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন সময়ের দুই জনপ্রিয় শিল্পী কণা ও ইমরান।
গানটির কথা, সুর, কোরিওগ্রাফি, অ্যারেঞ্জমেন্ট, নাচ ও দৃশ্যের মেলবন্ধনে ওঠে এসেছে গ্রাম বাংলার রং-রূপ।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটির ক্যাপশন দেওয়া হয়েছে এভাবে, ‘গ্রামের উৎসব দেখেছেন? জীবনানন্দের রূপসী বাংলা দেখেছেন? না দেখে থাকলে, দেখুন কত সুন্দর আমাদের এই দেশ! আছে সবুজ প্রান্তর আর নীলের খেলা, যা আপনার চোখ ও মনকে শান্তি দিবে। সাথে গ্রাম বাংলার মিষ্টি মধুর গান।’


এর আগে ‘পোড়ামন-টু’ এর প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ প্রকাশ হয়। নন্দিত নায়ক সালমান শাহকে উৎসর্গ করা গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেছে।
প্রযোজক আবদুল আজিজ জানান, ‘পোড়ামন-টু’ মুক্তি পাচ্ছে ঈদুল ফিতরে। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী প্রমুখ।

এর আগে ‘পোড়ামন-টু’ এর প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’ প্রকাশ হয়। নন্দিত নায়ক সালমান শাহকে উৎসর্গ করা গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেছে।
প্রযোজক আবদুল আজিজ জানান, ‘পোড়ামন-টু’ মুক্তি পাচ্ছে ঈদুল ফিতরে। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন বাপ্পারাজ, সাঈদ বাবু, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী প্রমুখ।সুত্র:বাংলা ট্রিবিউন


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution