• রাত ২:০২ মিনিট মঙ্গলবার
  • ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ
বয়সে বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি, চাপে পড়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট কিশোরী রিভার?

বয়সে বড় পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি, চাপে পড়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট কিশোরী রিভার?

Logo


বয়সে বড় পুরুষদের সঙ্গে রোমান্স করে আলোচনার কেন্দ্রে চলে এসেছিল রিভা অরোরা। ১২ বছরের নাবালিকা হয়ে কেন ৩৮ বছরের অভিনেতার সঙ্গে ‘ফষ্টিনষ্টি’ করবে সে? এমন প্রশ্ন উঠতে শুরু করে সোশাল মিডিয়ায়। কিশোরীকে কেন ১৮ বছরের আগে এভাবে উপস্থাপন করা হবে? তার অভিভাবকেরাই বা কেন এই ধরনের জিনিস মেনে নিচ্ছেন? ওই প্রশ্নও করেন ফ্যানেরা। বিতর্ক তুঙ্গে উঠলে রিভার মা নিশা অরোরা জানিয়েছিলেন, তাঁর মেয়ে স্বাবালিকা। যদিও কিছুদিন আগেই ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটসের (NCPCR) কাছে ক্ষমা চেয়েছেন তিনি। বৃহস্পতিবার আচমকা রটে যায়, রিভার ইনস্টাগ্রাম হ্যান্ডেলও ডিলিট করে দেওয়া হয়েছে। URI খ্যাত অভিনেত্রী কেন এবং কবে ওই কাজ করেছে তা অবশ্য কোনও প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

Riva Arora : মেয়ের বয়স নিয়ে মুখ খোলায় বিপদে রিভার মা, বুমেরাং ‘চাঁচাছোলা’ মন্তব্য
তবে এই সময় ডিজিটাল -এর তরফে খবরটি যাচাই করার সময় দেখা যায়, Riva Arora -র ব্লু টিক ইনস্টাগ্রাম হ্যান্ডেল চালু ছিল। এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত রিভা অরোরার ফেসবুক এবং ইউটিউব অ্যাকাউন্টও অ্যাকটিভ ছিল। গত ১৮ নভেম্বর রিভার মা নিশা অরোরা ইনস্টাগ্রামে লেখেন, “আমার মেয়ে রিভা অরোরার অ্যাকাউন্ট থেকে যে ভিডিয়োগুলি আপলোড করা হয়েছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী।” তাঁর সংযোজন, “অ্যালকোহল সেটআপ ব্যবহার করে ভিডিয়ো তৈরি করা হয়েছিল। এর জন্য অনেক বিতর্কের সৃষ্টি হয়েছিল এবং অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে আমাদের।”

রিভার মায়ের কথায়, “ওই সেটআপের জন্য আমার মেয়ের ভাবমূর্তি নষ্ট হয়েছে। সেই কারণে ক্ষমাপ্রার্থী আমি।” নিশা অরোরা আরও বলেন, “আমি বিশ্বাস করি অভিনেতারা সমাজের আদর্শ। তাঁদের ইমেজ স্বচ্ছ হওয়াটা জরুরি। আমি সমস্ত শিশু অভিনেতাদের অভিভাবকদের পরামর্শ দেব, যাতে তাঁরা আমার মতো ভুল না করেন। আমি NCPCR -এর কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তাঁদের পরিষ্কার করে সবটা বুঝিয়েছি।”রিভা অরোরাকে নিয়ে বিতর্ক শুরু হয় কেন? ১২ বছরের রিভাকে কয়েক মাস আগে করণ কুন্দ্রার সঙ্গে মুঠোফোনের পর্দায় রোমান্স করতে দেখা যায়। ওই সময় করণ মিউজিক ভিডিয়োর জন্য গাঁটছড়া বাঁধেন রিভার সঙ্গে। MOM, URI, Bharat, Kaali Khuhi, Bandish Bandits, Gunjan Saxena -এর মতো ছবিতে অভিনয় করেছে রিভা। ফলে পরিচিত মুখ সে। ১২ বছরের নাবালিকার সঙ্গে Karan Kundra কেন রোমান্স করতে রাজি হলেন? ওই প্রশ্নে উত্তাল হয় নেটপাড়া।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution