• রাত ১১:৫৪ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
‘বাহুবলি টু’কে টপকালো ‘সাঞ্জু’

‘বাহুবলি টু’কে টপকালো ‘সাঞ্জু’

Logo


রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘সাঞ্জু’। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের নানা ঘটনা নিয়ে এটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি। গত শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটির শুরুটাও হয়েছে আসাধারণ। প্রথমদিনে আয় করেছে ৩৪.৭৫ কোটি রুপি। ২০১৮ সালে প্রথমদিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা এটি।

এবার বহুল আলোচিত ও ব্যবসাসফল ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাকে একদিনে আয়ের দিক থেকে টপকে গেল ‘সাঞ্জু’ সিনেমাটি। এ প্রসঙ্গে বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে লিখেছেন, একদিনে আয়ের দিক থেকে ‘সাঞ্জু’ সিনেমাটি রেকর্ড গড়েছে। এর আগে ‘বাহুবলি টু’(হিন্দি) সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছিল ৪৬.৫০ কোটি রুপি। ‘সাঞ্জু’ সিনেমাটি মুক্তির তৃতীয় দিনে আয় করেছে ৪৬.৭১ কোটি রুপি।

চলতি বছর প্রথম দিনে ব্যবসার দিক থেকে এগিয়ে ছিল সালমান খানের ‘রেস থ্রি’ সিনেমাটি। তরণ আদর্শের পরিসংখ্যান অনুযায়ী, প্রথম দিন ২৯.১৭ কোটি রুপি আয় করে ‘রেস থ্রি’। কিন্তু সপ্তাহ দু’য়েক যেতে না যেতেই সে তকমা ছিনিয়ে নেয় রণবীর কাপুরের ‘সাঞ্জু’ সিনেমাটি। কারণ রাজকুমার হিরানির এ সিনেমাটির প্রথম দিনের আয় ৩৪.৭৫ কোটি রুপি ছিল। আর তিন দিনেই ‘সাঞ্জু’ সিনেমাটি আয় করেছে ১২০.০৬ কোটি রুপি।

ভারতে প্রায় চার হাজার এবং বিশ্বের ৬৫টির বেশি দেশে ১৩০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘সাঞ্জু’ সিনেমা। ফক্স স্টার স্টুডিওর সঙ্গে এ সিনেমাটির প্রযোজনায় আছেন বিধু বিনোদ চোপড়া। সিনেমাটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। এছাড়াও এতে অভিনয় করেছেন দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution