• সকাল ১১:০৭ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় আসলেই কী আল্লুকে দেখা যাবে?

শাহরুখের ‘জওয়ান’ সিনেমায় আসলেই কী আল্লুকে দেখা যাবে?

Logo


বলিউড বাদশা শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘পাঠান’। এখনো বক্স অফিস কাঁপাচ্ছে সিদ্ধার্থ আনন্দের এ সিনেমা। তারপরে খুব স্বাভাবিকভাবেই দর্শক মুখিয়ে রয়েছেন কিং খানের আগামী ‘জওয়ান’ সিনেমা দেখার জন্যে। কারণ ‘পাঠান’ দিয়ে শাহরুখ ভক্তদের প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছেন।

জানা গেছে, এই সিনেমায় ক্যামিও চরিত্রের জন্য দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনকে প্রস্তাব দেওয়া হয়েছে। আল্লু অর্জুন রাজি হলে এই প্রথম শাহরুখ ও আল্লু অর্জুনকে একসঙ্গে কাজ করতে দেখা যাবে।

চলতি বছরে কিং খানের তিনটি সিনেমা মুক্তি পাওয়ার কথা। এরমধ্যে জানুয়ারি মাসে মুক্তি পেয়েছে ‘পাঠান’। বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করেছে এই সিনেমা। এখন তিনি ব্যস্ত ‘জওয়ান’ সিনেমা নিয়ে। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এই সিনেমা কিং খানের সঙ্গে দেখা যাবে নয়নতারা ও বিজয় সেতুপতিকেও।

সম্প্রতি জানা গেছে ‘জওয়ান’ সিনেমায় একটি বিশেষ চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুনকে। স্বভাবতই উচ্ছ্বসিত হন দুই তারকার অনুরাগীরা।

তবে কয়েকদিন আগে জানা গেছে, এই চরিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আল্লু অর্জুন। আল্লু অর্জুনকে তার চরিত্র সম্পর্কে অবগত করা হয়েছিল, কিন্তু ব্যস্ত শিডিউলের জন্য সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, আপাতত বেশ ব্যস্ত আল্লু অর্জুন এবং তার ‘পুষ্পা: দ্য রুল’-এর জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। সেই সিনেমার শুটিংও চলছে। সেই সঙ্গে আরও দুটি বড় সিনেমার শুট শেষ করতে হবে তাকে- এমনটাই জানা গেছে।

আল্লু ‘জওয়ান’ সিনেমার’ চরিত্র নিয়ে ভেবেওছিলেন কিছুটা। কিন্তু তারপরও সময়ের অভাবে প্রস্তাব ফিরিয়ে দেন। যদিও এই খবরে মন ভেঙেছে হাজারো অনুরাগীর।

অন্যদিকে ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর আগামী সিনেমার শুটিংয়ে মন দিয়েছেন কিং খান। চলছে ‘জওয়ান’ সিনেমার শুটিং। গোটা মুখে ব্যান্ডেজসহ পোস্টার প্রকাশ্যে এসেছিল আগেই। কিছুদিন আগে সেই লুকেই শুটিং সেট থেকে ভাইরাল হয়ে যায় অভিনেতার একটি ছবি। সেই ছবিতে দেখা যায় শাহরুখ খানের গোটা মুখ ব্যান্ডেজ লাগানো। তবে চোখ খোলা। মাথার লম্বা চুল বেরিয়ে আছে।

বিজ্ঞাপন

এই ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তার ভক্ত অনুরাগীদের মন্তব্য শুরু হয়ে যায়। এই ছবি দেখে প্রত্যেকেই বিস্মিত। একজন নেটিজেন ছবি দেখে মন্তব্য করেছেন, ‘রাজা এখন থামবেন না। উনিই সেরা।’ অপর একজন লিখেছেন, ‘বাহ্ পাঠান এখন জওয়ান। এভাবেই চলছে কিং খানকে নিয়ে আলোচনা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution