• রাত ১১:৪০ মিনিট শনিবার
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি ও সেলিম হোসেন দিপুকে সাধারণ সম্পাদক করে কৃষক দলের কমিটি ঘোষনা কাঁচপুরে বিআরটিএ এর ভ্রাম্যমান আদালতের জরিমানা ভারতের কোচ হয়ে ফিরলেন কোচ ডেভ হোয়াটমোর কিশোর গ্যাং বলতে কিছু নেই এরা আমাদেরই সন্তান. এসপি মোহাম্মদ জায়েদুল আলম সাদিপুরে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের নির্বাচনী প্রচারনা সোনারগাঁয়ে ২৫ জনের নমুনা পরিক্ষায় ২৫ জনই নেগেটিভ ইঞ্জি: মাসুমের নিজস্ব অর্থায়নে আর সি সি রাস্তা নির্মাণ সাদিপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী আল আমিনের উঠান বৈঠক বারদীর সাহিদা বেগম হত্যার ঘটনায় ৫ আসামী রিমান্ডে স্বাস্থ্য কমপ্লেক্সের সেকমো’র বিরুদ্ধে ২য় স্ত্রী’র বিভিন্ন দপ্তরে অভিযোগ বকেয়া বেতনের দাবিতে কাঁচপুরে মহাসড়ক অবরোধ ভুলে ভরা জম্ম সনদ, চরম ভোগান্তীতে সোনারগাঁবাসী, টাকায় মিলছে সংশোধন মেয়েদের নাচ থাকায় আইপিএল সম্প্রচার বন্ধ আফগানিস্তানে দ্বিতীয় দিনের মতো সারা দেশে শনাক্তের হার ৫ শতাংশের নিচে করোনার পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও শিক্ষা বিষয়ক মত বিনিময় সভা সোনারগাঁয়ে ২৩ জনের নমুনায় ৩ জন করোনা পজেটিভ সোনারগাঁয়ে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম জামপুরে রাস্তার আর, সি,সি, ঢালাই কাজের উদ্ধোধন বিশ্বকাপ আয়োজক হতে বিড করেছে বাংলাদেশ শতভাগ গ্যাস আমদানির দিকে ঝুঁকছে দেশ
সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

সেক্সের সময় পার্টনারদের সঙ্গে প্রতারণা, জেলহাজতে রূপান্তরকামী

Logo


যৌন সন্তুষ্টির জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ কী না করেন। কিন্তু ধোকাবাজ লোকজনের সঙ্গে সেক্স করা যেমন সমস্যার, তেমন বিপজ্জনক।

রূপান্তরকামী পুরুষের সঙ্গে সেক্স করে প্রতারিত হলেন দুই মহিলা। বিছানায় অন্ধকারের মধ্যে পেনিস না থাকা সত্ত্বেও অভিযুক্ত ব্যক্তি তাঁদের যৌনাঙ্গে কিছু একটা ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, ২০১৩ থেকে ২০১৭ সালের মধ্যে দুই মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিল অভিযুক্ত কার্লোস ডেলাক্রুজ। বেশ কয়েকবার তাদের সঙ্গে সঙ্গমেও লিপ্ত হয়েছিল সে। কার্লোসের বিরুদ্ধে অভিযোগ, পার্টনারদের অন্ধকারে রেখে সেক্সের সময় সে কৃত্রিম পেনিস ব্যবহার করেছিল। তার এই কাণ্ডে পার্টনাররা তীব্র ব্যথা পায়। এমনকী তাঁদের যৌনাঙ্গে ক্ষত সৃষ্টি হয়।

প্রতারণার অভিযোগে কার্লোস ডেলাক্রুজকে দোষী সাব্যস্ত করেছে আদালত। তাকে জেলে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, কার্লোস মেয়ে হিসেবে জন্মেছিল। কিন্তু ৮ বছর বয়স থেকে তার মধ্যে পুরুষদের শারীরিক লক্ষণ দেখা দেয়। যে কারণে ১৬ বছর বয়সে সে তার নাম পরিবর্তন করে। সে নিজেকে পুরুষ পরিচয় দেওয়া শুরু করে।

জানা গিয়েছে, অভিযোগকারী দুই মহিলা কার্লোসের রূপান্তরকামী পরিচয় জানতেন। এর পরেও তাঁরা যৌন সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অন্তত এমনই দাবি কার্লোসে আইনজীবীর।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution