• সকাল ৯:৩৪ মিনিট শুক্রবার
  • ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার সোনারগাঁয়ে ৫দিন যাবত মোতালিব নামে এক ব্যক্তি নিখোঁজ সোনারগাঁয়ে ৫৫ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে দিল প্রশাসন ফুটওভার ব্রিজ হকারমুক্ত করতে নিজেই গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার ফুটওভার ব্রিজে হকারমুক্ত করতে নিজে গেলেন এমপি কায়সার মানসম্মত শিক্ষার পাশাপাশি পারিবারিক ও সামাজিক শিক্ষায় শিক্ষিত হতে হবে.. এমপি কায়সার সোনারগাঁয়ে পারভেজ হত্যার প্রধান আসামী পিতা-পুত্র গ্রেপ্তার কাঁচপুরে বিভিন্ন বে-সরকারী ক্লিনিকে ভ্রাম্যমান আদালতেরর অভিযান ভাইস চেয়ারম্যান পদে কাঁচপুর যুবলীগের সভাপতি মাহবুব পারভেজের গণসংযোগ সোনারগাঁয়ে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব ব্যক্তির বিরুদ্ধে সনমান্দী তে কালামের জনসংযোগ ও মতবিনিময় সভায় নেতাকর্মীর ঢল এমপি’র হস্তক্ষেপে হকারমুক্ত হলো ফুটওভার ব্রিজ সোনারগাঁয়ে অটোচালক রজ্জব হত্যার প্রধান আসামী আটক সোনারগাঁয়ের কাপড় ব্যবসায়ীর লাশ বুড়িগঙ্গায় উদ্ধার মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা
আজ উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ‘র জম্মদিন

আজ উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ‘র জম্মদিন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার ৭৩তম জম্ম বার্ষিকী। তার জম্ম বার্ষিকী উপেলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ফোনে আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে অনেক জানান, এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার জম্মদিনটি ঘটা করে পালন করার ইচ্ছা থাকলেও পবিত্র মাহে রমজানের কারণে তা সম্ভব হয়নি। জম্মদিন উপলক্ষে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া সোনারগাঁবাসীর দোয়া কামনা করেছেন।

এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ১৯৪৯ সালে নোয়াগাঁও ইউনিয়নের সম্ভ্রান্ত পরিবারে জম্মগ্রহন করেন। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ১৯৬৫ সালে বারদী স্কুলের জিএস নির্বাচিত হোন। ১৯৬৬ সালে সরকারী তোরালাম কলেজের ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হোন। বঙ্গবন্ধুর ডাকে ৬ দফা আন্দোলনে তিনি কারাভোগ করেন। ১৯৬৮ সালে তোরালাম কলেজের জিএস নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সাথে সাক্ষাত করেন। বঙ্গবন্ধু তখন তাকে ভু্ইয়া নামে ডাকতো ও চিনতো। ১৯৭০ সালে তিনি মহান মুক্তিযোদ্ধে যোগদেন। মুক্তিযোদ্ধে তিনি ভারতের বকুল পুর ক্যাম্পের ইনচার্জ ছিলেন। ১৯৭৬ সালে বিসিএস ও এসডিটিও সাব রেজিষ্টার পদে যোগদেন।১৯৭২-৭৮ সাল পর্যন্ত তিনি বৃহত্তম নারায়ণগঞ্জ ( মুন্সিগঞ্জ, নরসিংদী ও গাজিপুর) ছাত্রলীগের সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭৪ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। ১৯৭৯ সালে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান ও দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন।  ১৯৮৮ সালে তিনি নারায়ণগঞ্জ আইনজীবি বারের সভাপতি নির্বাচিত হোন। ২০০১ সালে তিনি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান। ২০২১ সালে তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত হোন। সর্বশেষ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মারা যাওয়ার পর ২০২১ সালের শেষের দিকে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution