• রাত ১২:১৮ মিনিট শুক্রবার
  • ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ, পরিবরতন ২ নিজেই বানান চুল লম্বা করার টনিক মাদক মামলার সাক্ষী কেপি গোসাভি আটক জাপার চেয়ারম্যান প্রার্থী ও নেতাদের নিয়ে মাজার জিয়ারতে এমপি খোকা ব্রিটেন যাওয়া হলো না মিজানুর রহমান আজহারীর, থামতে হলো কাতারেই সোনারগাঁয়ে ১০ জনের নমুনায় ১ জনের দেহে সনাক্ত ইংলিশ দাপটে সুযোগই পেলো না বাংলাদেশ সোনারগাঁ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের চার প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ চুম্মা বাবুলের সাথে এবার লাঙ্গল নিয়ে লড়বেন দাইয়ান মেম্বার ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন ১৩ টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে ফিরলেন সাকিব ডা. কামরুল এর বিনা পারিশ্রমিকে ১ হাজার কিডনি প্রতিস্থাপন সোনারগাঁয়ে নতুন করে ১ জনের দেহে করোনা সনাক্ত মেম্বার পদে পরাজিত প্রার্থী এবার লড়বেন নৌকা প্রতিকে সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ২৭৬ ভারতকে এখনও ফেভারিট মানেন ব্রেট লি ধামগড় ইউনিয়নে বিদ্রোহীসহ তিন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার সোনারগাঁয়ে ৭ জনের নমুনায় কারো দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়নি নতুনদের ভীড়ে নৌকা বঞ্চিত যোগ্য প্রার্থীরা
ফাঁকা হতে শুরু করেছে সোনারগাঁ

ফাঁকা হতে শুরু করেছে সোনারগাঁ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঈদ কড়া নাড়ছে দুয়ারে। টানা নয় দিনের সরকারি ছুটির প্রথম দিন শুক্রবার ছাড়ছে বিপুল সংখ্যক মানুষ। এরই মধ্যে ফাঁকা হতে শুরু করেছে অন্যান্য উপজেলার মতো ব্যস্ত সোনারগাঁ নগরী। বিশেষ করে মোগরাপাড়া চৌরাস্তা, কাঁচপুর ও পিরোজপুর এলাকায় কমতে শুরু করেছে মানুষ।

সোনারগাঁয়ে অবস্থানরত অনেকে বলেছেন, ঈদের ছুটিতে ঢাকা যানজটমুক্ত হওয়ায় স্বস্তিতে চলাফেরা করছেন তারা। তবে গণপরিবহনের সংখ্যা কম হওয়ায় যাতায়াতে ভোগান্তি এবং পরিবহন শ্রমিকদের বোনাসের নামে বাড়তি ভাড়াও গুণতে হচ্ছে যাত্রীদের।

শুক্রবার কর্মব্যস্ত নগরের প্রধান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার সড়কগুলোয় ছিল না গণপরিবহনের চাপ। তবে মোগরাপাড়া চৌরাস্তার গ্র্যান্ডট্যাংক রোডকে ঘিরে সৃষ্টি হয় তীব্র যানজট। এদিকে ফাঁকা সোনারগাঁয়ের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ফুট প্যাট্রোলসহ বাড়ানো হচ্ছে পুলিশের টহল। ব্যাংক ও বিমা অফিস, গরুর হাট, ঈদগাহ ময়দান, বিনোদন কে›ন্দ্র ও আবাসিক এলাকা বিশেষ গোয়েন্দা নজর দারিতে রয়েছে।

সরকারি চাকরিজীবীদের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানেও ঈদের ছুটি শুরু হয়ে গেছে। কোনো কোনো শিক্ষা প্রতিষ্ঠান কয়েকদিন আগেই ছুটি দিয়েছে। সেই হিসেবে শিক্ষার্থীরাই সবার আগে সোনারগাঁ ছাড়তে শুরু করেছে। ছুটি হয়েছে গার্মেন্টস কর্মীদেরও। তাই ঘরে ফেরার স্রোতে দ্রুত ফাঁকা হচ্ছে সোনারগাঁ। পরিবারের সঙ্গে ঈদ করতে সোনারগাঁ ছাড়ছে কর্মব্যস্ত মানুষ। যার কারণে ফাঁকা হয়ে যাচ্ছে সোনারগাঁ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution