• দুপুর ১:৪৭ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী

জুয়েল বাঁচতে চায়

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামের জুয়েল (১৬) দুরারোগ্য ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে।

জানাগেছে, উপজেলার সনমান্দি ঈমানেরকান্দি গ্রামের নয়াবাড়ি রহিম স্টীল মিলে লেবার সালে আহম্মদের ৩ ছেলে মেয়ের মধ্যে জুয়েল সবার বড়। সে গত ২০১৬ সালে জেএসসি পরিক্ষার্থী ছিল। কিন্তু তার মাথায় তীব্র ব্যাথা থাকায় সে পরীক্ষায় অংশ গ্রহন করতে পারেনি। সে সময় থেকেই সে মাথা ব্যাথা নিয়ে দূর্বিসহ যন্ত্রনায় দিনযাপন করছেন। এদিকে, কয়েকদিন ধরে তার সে ব্যাথা আরো তীব্র হলে তার বাবা সালে আহম্মদ একজন স্থানীয় ডাক্তারের সরণাপন্ন হন। তখন সে ডাক্তার তাকে ভালমতো দেখে একটি সিটিস্কিন করার পরামর্শ দেন। এরপর জুয়েলের পিতা সালে আহম্মদ নারায়ণগঞ্জ এলাকায় একটি ক্লিনিকে নিউরোলোজি বিশেষজ্ঞ কাছে নিয়ে গেলে তিনিও একটি সিটিস্কিন করার পরামর্শ দেন। তার পরামর্শ মোতাবেক সিটিস্কিন করার ডাক্তার জানান তার ব্রেন টিউমার ধরা পড়েছে এটা নিরাময় করতে হলে তার মাথায় অপারেশনের করতে হবে। সেজন্য ব্যয় হবে ৬/৭ লাখ টাকা। এরপর জুয়েলের বাবা আরো একাধিক বিশেজ্ঞের কাছে গেলে তারও একই পরামর্শ দেন। এদিকে, ছেলে নিরাময় করতে ৬/৭ লাখ টাকার কথা শুনে তার গরীর বাবা ও তার পরিবার দিশেহারা।

তার বাবা সালে আহম্মদ জানান, আমি একজন সামান্য বেতনের লেবার। পরিবার চালাতেই যেখানে হিমশিম খাচ্ছি সেখানে ছেলের চিকিৎসা করতে এতো টাকা কোথায় পাব। যে পরিমান জমানো টাকা ছিল তা দিয়ে ছেলের চিকিৎসার পেছনে ব্যয় হয়েছে। এখন টাকার অভাবে চিকিৎসা করতে পারছিনা। এদিকে, প্রচন্ড মাথার যন্ত্রনায় বিছানায় শুয়ে ছটফট করছে। আমি বাবা হয়ে তাকাতে পারছিনা। চোখের সামনে আমার বুকের ধন বড় ছেলেটা দিনে দিনে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে। যা একটা বাবার পক্ষে মেনে নেয়া অসম্বব। এমতাবস্থায় সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আল্লাহ হয়ত তাদের উছিলায় আমার বুকের ধনকে বাঁচাতে পারে। তাই আমি বিত্তবানদের নিকট আকুল আবেদন জানাচ্ছি চিকিৎসার সাহায্যের জন্য।

যদি কোন হৃদয়বান ব্যক্তি তার চিকিৎসা জন্য সহায়তা প্রদান করতে ইচ্ছুক হন তাহলে তার বাবা সালেহ আহম্মদ এর নাম্বারে -০১৯৫৭২৩৪৮৯৭ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution