• রাত ৯:২৭ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস
সোনারগাঁয়ের বাজারে ফের বেড়েছে আলুর দাম, কমেছে পিয়াজের দাম

সোনারগাঁয়ের বাজারে ফের বেড়েছে আলুর দাম, কমেছে পিয়াজের দাম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সরকারের বেধে দেয়া দাম উপেক্ষা করে গত সপ্তাহে প্রতি কেজি আলুর দাম ৩৮-৪০ টাকা থাকলে গতকাল থেকে ফের বেড়েছে আলুর দাম। বর্তমানে আলুর দোকানে প্রতি কেজি আলু বিক্রি হচ্ছে ৫০ টাকায়। অপরদিকে, গত সপ্তাহ থেকে কমতে শুরু করেছে পিয়াজের বাজার। গত সপ্তাহে প্রতি কেজি পেয়াজের দাম ছিল ৮০টাকা। বর্তমানে পিয়াজ বিক্রি হচ্ছে দেশীটা ৬০ টাকায়। তবে, দোকানদারা জানিয়েছেন পাইকারী বাজারে আলুর দাম বেড়ে যাওয়ায় তাদের বেশী দামে আলু বিক্রি করতে হচ্ছে। অপরদিকে, পাইকারী বাজারে পিয়াজের দাম কমে যাওয়ায় তারা কম দামে পিয়াজ বিক্রি করা হচ্ছে।

ক্রেতারা অভিযোগ করেছেন, হঠাৎ করে কি কারনে পিয়াজের দাম বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন তারা। বাজারে আলু দাম স্থিতিশীল রাখতে উপজেলার প্রশাসনের মনিটরিং করা জন্য অনুরোধ জানিয়েছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution