• দুপুর ১:৪০ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা জনস্বার্থ মামলা নিয়ে রসিকতা করবেন না, ‘তাজ-কাহিনি’ জানার আবেদন খারিজ আদালতে নিউইয়র্কে বাংলাদেশি ছাত্রীকে ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু পুরুষের টাক নিয়ে মন্তব্য নারীর স্তন নিয়ে মন্তব্যের সমান অপরাধ! গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা
সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বিভিন্ন সরকারী বে-সরকারী ব্যাংকগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঈদকে সামনে রেখে গ্রাহকরা তাদের টাকা জমা থেকে উত্তোলনের জন্য ভীড় জমাচ্ছেন এ ব্যাংকগুলোতে। প্রতিটি ব্যাংকেই দেখা গেছে টাকা উত্তোলন ও জমার দীর্ঘ লাইন। অনেক ব্যাংকে আবার বেতন ও বোনাসের জন্য ভীড় করেছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকরা। গ্রাহকের ভীড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে ব্যাংক কর্মকর্তাদের।

জানাগেছে, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সরকারী বেসরকারী প্রায় ২১টি মতো ব্যাংকের শাখা রয়েছে। এছাড়া উপজেলা মেঘনা ও কাঁচপুর শিল্পাঞ্চলে অনেকগুলো ব্যাংকের শাখা রয়েছে। ঈদকে সামনে রেখে এসব ব্যাংকগুলোতে ভীড় করছেন গ্রাহকরা। বিশেষ করে কোরবানীর গরু কেনাকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে ব্যাংকগুলো বন্ধ হবার আগেই গ্রাহকরা টাকা উত্তোলন ও জমার হিসাবগুলো শেষ করে নিচ্ছেন। এজন্য উপজেলার প্রত্যেকটি সরকারী ও বেসরকারী ব্যাংকে গ্রাহদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। শুরু পুরুষ গ্রাহকই নয় পুরুষদের সাথে পাল্লা দিয়ে নারী গ্রাহকদের সংখ্যাও কম নয়। ফলে স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হয়ে কষ্ট করে লাইনে দাড়িয়ে থেকে তাদের প্রয়োজনীয় কাজগুলো সেরে নিচ্ছেন গ্রাহকরা।

এ ব্যাপারে বেসরকারী ব্যাংকের একজন নারী গ্রাহক জানান, কোরবানী দিবো বলে বিদেশ থেকে টাকা পাঠিয়েছেন তার স্বামী সে টাকার উঠানোর জন্য তিনি সকাল ৯টার আগে ব্যাংকের সামনে এসে দাড়িয়েছেন। এখন ১১ টা বাজে তারপরও তিনি ভীড়ের জন্য টাকা উত্তোলন করতে পারছেনা না।
এ ব্যাপারে একজন ব্যাংক কর্মকর্তা জানান, ঈদকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে গ্রাহকরা তাদের লেনদেনের কাজটি সেরে নিতে ব্যাংকে ভীড় জমাচ্ছেন। এতে অনেক গ্রাহক দীর্ঘসময় ব্যাংকে অবস্থান করছেন। আমরাও চেষ্টা করছি এসব গ্রাহকদের প্রয়োজনীয় সকল প্রকার সেবা দিতে চেষ্টা করছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution