• সন্ধ্যা ৬:১৬ মিনিট রবিবার
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল সোনারগাঁয়ে জমে উঠেছে কোরবানী মাংসের হাট হাত থেকে মাংসের দুর্গন্ধ দূর করার সহজ উপায়,জেনে নিন সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ৩০, সুস্থ ১৯
সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

সোনারগাঁয়ের ব্যাংকগুলোতে গ্রাহকদের উপচে পড়া ভীড়

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বিভিন্ন সরকারী বে-সরকারী ব্যাংকগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঈদকে সামনে রেখে গ্রাহকরা তাদের টাকা জমা থেকে উত্তোলনের জন্য ভীড় জমাচ্ছেন এ ব্যাংকগুলোতে। প্রতিটি ব্যাংকেই দেখা গেছে টাকা উত্তোলন ও জমার দীর্ঘ লাইন। অনেক ব্যাংকে আবার বেতন ও বোনাসের জন্য ভীড় করেছেন বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রমিকরা। গ্রাহকের ভীড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে ব্যাংক কর্মকর্তাদের।

জানাগেছে, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় সরকারী বেসরকারী প্রায় ২১টি মতো ব্যাংকের শাখা রয়েছে। এছাড়া উপজেলা মেঘনা ও কাঁচপুর শিল্পাঞ্চলে অনেকগুলো ব্যাংকের শাখা রয়েছে। ঈদকে সামনে রেখে এসব ব্যাংকগুলোতে ভীড় করছেন গ্রাহকরা। বিশেষ করে কোরবানীর গরু কেনাকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে ব্যাংকগুলো বন্ধ হবার আগেই গ্রাহকরা টাকা উত্তোলন ও জমার হিসাবগুলো শেষ করে নিচ্ছেন। এজন্য উপজেলার প্রত্যেকটি সরকারী ও বেসরকারী ব্যাংকে গ্রাহদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। শুরু পুরুষ গ্রাহকই নয় পুরুষদের সাথে পাল্লা দিয়ে নারী গ্রাহকদের সংখ্যাও কম নয়। ফলে স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হয়ে কষ্ট করে লাইনে দাড়িয়ে থেকে তাদের প্রয়োজনীয় কাজগুলো সেরে নিচ্ছেন গ্রাহকরা।

এ ব্যাপারে বেসরকারী ব্যাংকের একজন নারী গ্রাহক জানান, কোরবানী দিবো বলে বিদেশ থেকে টাকা পাঠিয়েছেন তার স্বামী সে টাকার উঠানোর জন্য তিনি সকাল ৯টার আগে ব্যাংকের সামনে এসে দাড়িয়েছেন। এখন ১১ টা বাজে তারপরও তিনি ভীড়ের জন্য টাকা উত্তোলন করতে পারছেনা না।
এ ব্যাপারে একজন ব্যাংক কর্মকর্তা জানান, ঈদকে সামনে রেখে ও ঈদের পর দীর্ঘ ছুটির কারণে গ্রাহকরা তাদের লেনদেনের কাজটি সেরে নিতে ব্যাংকে ভীড় জমাচ্ছেন। এতে অনেক গ্রাহক দীর্ঘসময় ব্যাংকে অবস্থান করছেন। আমরাও চেষ্টা করছি এসব গ্রাহকদের প্রয়োজনীয় সকল প্রকার সেবা দিতে চেষ্টা করছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution