• রাত ১২:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
যুবলীগ নেতা লিটন খাঁনের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন বৈদ্যেরবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা আহত ৬ সোনারগাঁয়ে দলিল লিখক হত্যা মামলায় প্রধান আসামী পরকীয়া প্রেমিক গ্রেপ্তার যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন এরফান হোসেন দীপের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন হাজী শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন ইঞ্জি: মাসুমের উদ্যোগে শেখ হাসিনার জম্মদিন পালন বিশ্বরঙ দাদা ও দিদি সাজি-সাজাই এর গ্রান্ড ফাইনালে সোনারগাঁয়ের ছেলে তানভীর দোয়া ও কেক কেটে প্রধানমন্ত্রীর জম্মদিন পালন ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন সোনারগাঁয়ে ৯৫ পিচ ইয়াবাসহ মাদক কারবারি আটক সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন জেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে সেয়ানে সেয়ানে লড়াই সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- মোয়াজ্জেম হোসেন সোনারগাঁয়ে স্বাস্থ্য সেবায় সুবাতাস সোনারগাঁয়ে দিনদুপুরে অটো রিকশার গ্যারেজে দুর্ধর্ষ চুরি সোনারগাঁয়ে দলিল লিখক এর লাশ উদ্ধার, স্ত্রী আটক
সোনারগাঁয়ে ১০ কিলোমিটার যানজট, ভোগান্তীতে ঘরমুখো মানুষ

সোনারগাঁয়ে ১০ কিলোমিটার যানজট, ভোগান্তীতে ঘরমুখো মানুষ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

ঘরমুখো মানুষের অতিরিক্ত ভীড় ও যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে গজারিয়া পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। বুধবার সকাল থেকেই এই অসহনীয় যানজটে ভোগান্তীতে পড়েছেন সাধারণ যাত্রীরা। ঘণ্টার পর ঘণ্টা যানজটের কারণে আটকা পড়ে যানবাহনে থাকা নারী ও শিশু যাত্রীরা প্রচন্ড গরমে ও খাবার পানির সঙ্কটে অসুস্থ হয়ে পড়ছেন বলে জানা গেছে। তবে, মোগরাপাড়া চেšরাস্তা এলাকা থেকে মেঘনা সেতু পর্যন্ত যানজট থাকায় কাঁচপুর এলাকা ছিলো গাড়ী শুন্য মেঘনা সেতু টোল আদায়ে ধীরগতির কারণে সারিবদ্ধ গাড়ির লাইন ও আগে যাওয়ার প্রতিযোগিতার কারণে যানজটের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কায়ুম আলী সিকদার জানান, পবিত্র শবে কদরের ছুটি থাকায় বুধবার ভোর থেকেই ঘরমুখো যাত্রীবাহী যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। আর সেই সঙ্গে শুক্রবার থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি। তাই অনেকেই বৃহস্পতিবারের ছুটি নিয়ে বুধবার থেকেই ‘নারীর টানে গ্রামের বাড়ি’ ফিরতে শুরু করেছেন। ফলে মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে গেছে। এছাড়া পূর্বাঞ্চলের বিভিন্ন জেলা থেকে পণ্যবাহী যানবাহনগুলো ঢাকার দিকে যাচ্ছে।

গজারিয়ার বালুয়াকান্দি এলাকার আমিরুল ইসলাম জানান, বুধবার দুপুর ২টা পর্যন্ত সৃষ্ট যানজট সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া থেকে গজারিয়ার সীমান্তবর্তী মেঘনা-গোমতী সেতু পর্যন্ত বিস্তৃত হয়ে পড়েছে। এতে প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজটে শত শত ঈদ ঘরমুখো যাত্রীবাহী যান আটকা পড়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution