• রাত ১১:৫৩ মিনিট রবিবার
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেম্বার ফেল করা হুমায়ুন কবির এবার ইউপি চেয়ারম্যান ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! জামপুরে নৌকার প্রার্থী হুমায়ুন কবির জয়ী ব্যালটে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ লেখা সিল! শম্ভুপুরা, সাদিপুর ও নোয়াগাঁয়ে যারা চেয়ারম্যান হলেন সনমান্দিতে একটি কেন্দ্রের ভোট স্থাগিত সোনারগাঁয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহন শেষে চলছে গননা সোনারগাঁয়ে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন সোনারগাঁয়ে ১২ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত উপজেলার প্রতিটি ইউপিতে শান্তিপূর্ন ভোট গ্রহন শান্তিপূর্ন ভাবে চলছে পিরোজপুর ইউপিতে ভোট গ্রহন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের বাড়িতে হামলা এই নির্বাচন যেন বর্তমান ও সাবেক এমপি’র লড়াই সাংবাদিকদের পর্যবেক্ষক কার্ড রাজনীতিবিদের হাতে রাত পোহালে ৮টি ইউপিতে ভোট যুদ্ধ, নিরাপত্তা নিয়ে শংকা আগামীকাল সোনারগাঁয়ের ৩৮৯ জন প্রার্থীর ভাগ্য নির্ধারন সোনারগাঁয়ে নারীসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার ইউপি নির্বাচনে প্রার্থী জয়ের ট্রাম্পকার্ড বিএনপি নৌকা জেতাতে মাঠ ছাড়ছেন না কালাম আজ মধ্যে রাতে শেষ হচ্ছে নির্বাচনী প্রচারনা
সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ

সোনারগাঁয়ে ৮ ইউপিতে ২৭জন চেয়ারম্যান প্রাথী মনোনয়ন সংগ্রহ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এ পর্যন্ত ৮টি ইউনিয়ন পরিষদে ২৭জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে সরকার দলীয়, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া ৮টি ইউনিয়নে মহিলা সংরক্ষিত আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অর্ধ শতাধিক ও পুরুষ সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ তিন শতাধিক। তবে মনোনয়ন সংগ্রহের সময় থাকায় আরো বাড়বে বলে জানিয়েছেন নির্বাচন অফিস।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, গত ১৪ অক্টোবর নির্বাচন কমিশন সোনারগাঁয়ের ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষনা করেন। তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ শে নভেম্বর, মনোনয়পত্র জমার শেষ তারিখ ২রা নভেম্বও, মনোনয়নপত্র প্রত্যাহরের শেষ তারিখ ৪ নভেম্বর, মনোনয়ন যাচাই-বাছাইয়ের শেষ তারিখ ১১ নভেম্বর।

এদিকে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে মনোনয়ন কিনতে শুরু করেছেন চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্যরা। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত চেয়ারম্যান পদে ২৭ জন, এর মধ্যে সরকার দলীয়, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া ৮টি ইউনিয়নে মহিলা সংরক্ষিত আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অর্ধ শতাধিক ও সাধারণ সদস্য পদে তিন শতাধিক।

এরমধ্যে পিরোজপুর ইউনিয়নে নৌকার প্রার্থী ও স্বতন্ত্রসহ মোট মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ৭জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪০জন নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, কাঁচপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন কিনেছেন ৪জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ১৩জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৫৭জন, সাদিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ২জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ১১জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪৬জন, জামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ৯জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪৭জন, নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, মহিলা সংরক্ষিত সদস্য পদে ৮জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৩৪জন, বারদী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন ও শম্ভুপুরা চেয়ারম্যান পদে ১ মনোয়নপত্র সংগ্রহ করেছেন। বারদী ও শম্ভুপুরা ইউনিয়নে মহিলা সংরক্ষিত সদস্য পদে ও সাধারণ পুরুষ সদস্য পদে মোট ১০৮ জন নির্বাচনী ফরম সংগ্রহ করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution