• সকাল ১০:১১ মিনিট শনিবার
  • ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আগামীকাল শনিবার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে মহাসড়কে ২২ টি যানবাহনে ৩৭ হাজার টাকা জরিমানা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা যুবলীগ নেতা খন্দকার হাতেমের বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা সোনারগাঁয়ে অজ্ঞাত মহিলা লাশ উদ্ধার সােনারগাঁয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি! সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা নগদ টাকা ও ক্যামেরা ছিনতাই কাঁচপুর হাইওয়ে পুলিশের ৪শত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সোনারগাঁয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু জামপুরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী আমির নিহত সোনারগাঁয়ে ফের নমুনা পরিক্ষায় শতভাগ পজেটিভ “জাতীয় পার্টিতে কোনো বিশৃঙ্খলাকারীদের স্থান হবেনা” এমপি খোকা ১লা জানুয়ারী থেকে বানিজ্য মেলা হবে রূপগঞ্জের পূূর্বাচলে সোনারগাঁয়ে নতুন করে ২ জনের দেহে করোনা সনাক্ত স্বামী সেজে গৃহবধূকে ধর্ষণ সোনারগাঁয়ে আওয়ামীলীগ নেতার উপর হামলায় ঘটনায় মামলা এড: সামসুল ইসলাম ভুইয়ার মনোনয়ন বৈধ ঘোষনা দীর্ঘদিন পর নমুনায় করোনার রির্পোট শতভাগ নেগেটিভ মনোনয়ন জমা দেয়াকে কেন্দ্র করে উপজেলা চত্বরে জাপা সরব উপস্থিতি শামসুল ইসলাম ভূঁইয়া কারো ব্যক্তিগত সম্পত্তি নয়—– কায়সার হাসনাত
সোনারগাঁ থেকে ঢাকাগামী কাউন্টার বাস বন্ধ, ভোগান্তীতে যাত্রীরা

সোনারগাঁ থেকে ঢাকাগামী কাউন্টার বাস বন্ধ, ভোগান্তীতে যাত্রীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

চলমান ছাত্র আন্দোলনের মুখে শুক্রবার সকাল থেকে সোনারগাঁ থেকে ঢাকাগামী সকল কাউন্টার বাস বন্ধ রেখেছে মালিকরা। গাড়ী ভাংচুর রাস্তার আটকে রাখা ড্রাইভাদের মারধরসহ বিভিন্ন কারণে বন্ধ রেখেছে বাস সার্ভিস এমনটাই জানিয়েছেন পরিবহন মালিকরা। এতে ভোগান্তীতে পড়েছে সোনারগাঁ থেকে গুলিস্থানগামী যাত্রী সাধারণ।

জানাগেছে, ঢাকার কুর্মিটোলা বিমান বন্দর রোডে এক ছাত্র ও ছাত্রী নিহতের ঘটনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বন্ধ হয়ে যায় বিভিন্ন সড়কের যানবাহন। এ ছাড়া ছাত্রদের গাড়ী ভাংচুর দীর্ঘ সময় আটকে রাখা বিভিন্ন কারণে শুক্রবার সকাল থেকে গণপরিবহনগুলো বন্ধ করে দেন মালিকরা। গত দু দিন আগে দুএকটি পরিবহন বাস চলালেও শুক্রবার থেকে পুরোপুরি বন্ধ করে দেয় মালিকরা। এতে ঢাকাগামী যাত্রীরা ভোগান্তীতে পড়েছে। যদিও দু একটা লোকাল বাস মহাসড়কের চলতে দেখা গেলেও তার প্রয়োজনের তুলনায় খুবই কম। ফলে জীবনের ঝুকি নিয়ে বাসের দরজায় ঝুলে অনেকেরে ঢাকা যেতে দেখা গেছে।
ভাংচুর ও কাগজ দেখার নামে হয়রানির কারণে মেঘনা থেকে গুলিস্থানগামী স্বদেশ. দোয়েল ও বোরাক তাদের বাস সার্ভিসগুলো শুক্রবার থেকে বন্ধ রেখেছে মালিকরা।

এ ব্যাপারে স্বদেশ পরিবহনের চেয়ারম্যান রহমান মিয়া জানান, ছাত্রদের চলমান আন্দোলনের মুখে আমরা বাসগুলো বন্ধ করে দিয়েছি। ছাত্ররা গাড়ী থামিয়ে কাগজপত্র দেখার নামে ড্রাইভাদের মারধর, গাড়ী ভাংচুর করে রাস্তায় আটকে রাখে। এতে গাড়ীর মালিকরা ক্ষতির সম্মূখিন হচ্ছে।

আমাদের কাউন্টার বাসগুলো কাগজপত্র সবসময় আপডেট থাকে। তারপরও আন্দোলনের মাঝখানে পড়ে বিপদের সম্মুখিত হতে হচ্ছে গাড়ীগুলোর এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে বাস মালিকরা। এ ক্ষতির কথা চিন্তা করে সবার সিদ্ধান্ত অনুযায়ী বাস সার্ভিসগুলো বন্ধ রেখেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে সার্ভিন চালু করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution