• রাত ৩:৫৯ মিনিট রবিবার
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মেঘনা সেতু ফুট ওভারব্রিজের রেলিংয়ের সাপোর্টিং খুটি কেটে নিলো সওজের কর্মীরা সোনারগাঁয়ে স্মার্ট লুকস জেন্টস পার্লার এন্ড স্পা সেন্টার উদ্বোধন সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত সোনারগাঁয়ে অবৈধ গ্যাস বোতলজাত করার সময় অগ্নিদগ্ধ হয়ে ১ ব্যক্তির মৃত্যু হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ
সোনারগাঁ লক ডাউনে কমছেনা গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের আনাগোনা

সোনারগাঁ লক ডাউনে কমছেনা গুরুত্বপূর্ণ এলাকায় সাধারণ মানুষের আনাগোনা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম ঃ করোনা ভাইরাস প্রতিরোধ কার্যক্রম জোরদার করার লক্ষ্যে ৮ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ জেলাকে অবরুদ্ধ ঘোষণা করা হয়। তবে জরুরী পরিসেবা যেমন চিকিৎসা, খাদ্যদ্রব্য সরবরাহ ইত্যাদি এর আওতাবহির্ভূত থাকবে। অসামরিক প্রশাসন, সশন্ত্র বাহিনী ও আনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয়ের মাধ্যমে সম্মিলিতভাবে কাজ করবে।’
এর আগে ৫ এপ্রিল রাতে জেলা প্রশাসনের জরুরী সভায় ৬ এপ্রিল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা, বন্দর উপজেলা ও সদর উপজেলার এলাকায় লকডাউনের ঘোষণা দেওয়া হয়। এর পর থেকে কঠোর হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সকাল থেকে সোনারগাঁ উপজেলা লক ডাউন শুরু হলেও মানছেনা সোনারগাঁঁবাসী। সকাল থেকে তারা নিত্য প্রয়োজনীয় বাজার সদাই করার পর এখনও কারনে অকারনে ভীড় করছে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায়। এর মধ্যে সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে চলাফেলার কথা বললেও মানছেনা কেউ। নারী পুরুষ থেকে শুরু করে সব বয়সের লোক আনাগোড়া মোগরাপাড়া চৌরাস্তায়।

খবর নিয়ে জানাগেছে, উপজেলার প্রত্যেকটি বাজারে সকালে ভীড় করে বাজার সদাই কেনার জন্য। বিশেষ করে পৌরসভার আদমপুর বাজারে প্রতিদিনের ন্যায় ছিল অগনিত মানুষের ভীড়। এছাড়া নয়াপুর, কাঁচপুর, উদ্ববগঞ্জ, বৈদ্যেরবাজার ঘাট ও নোয়াগাঁওসহ প্রত্যেকটি এলাকায় ছিল সাধারণ মানুষের উপস্থিতি। তবে, দিন গড়ানোর সাথে সাথে অন্যান্য এলাকায় লোক সমাগম কমলেও কমছেনা মোগরাপাড়া চৌরাস্তায়। প্রতিদিনের ন্যায় যানবাহনের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। অতিরিক্ত যানবাহনের কারনে সাধারণ মানুষও কারনে অকারনে ভিড় করেছে মোগরাপাড়া চৌরাস্তায়। আইন শৃঙ্খলাবাহিনী সাধারণ মানুষকে আটকানোর চেষ্টা করলে তারা বাজার করবে বলে বাজারে ঢুকে গিয়ে অপর দিক দিয়ে বের হয়ে অযথাই ঘুরাফেলা করছেন।

এ ব্যাপারে এক পথচারীকে জিঞ্জেস করলে তিনি জানান বাজার করতে এসেছেন পরক্ষনে তার সাথে দেখা হলে তিনি জানান বাড়িতে বসে থাকতে ভাল লাগছে না তাই চৌরাস্তা এসে দেখলাম কি অবস্থা।

তবে প্রশাসন থেকে জানানো হয়েছে তারা সকাল বেলা লক ডাইনের ব্যাপারে সাধারণ মানুষকে অবহিত করে ঘরে থাকার জন্য আহবান করেছেন। তাদের আহবানে সাড়া দিয়ে তাদের সামনে চলে গেলেও বাজার ঘুরে তারা আবারও রাস্তায় এসে পড়েন। মার্কেটের সামনে দাড়িয়ে সিগারেট টানেন আর পরিচিত লোক খুঁজের গল্পগুজব করা জন্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution