• রাত ২:৩০ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে

আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী প্রচারনায় অংশ নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে। প্রতিদিন উপজেলার কোথাও না কোথাও তিনি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম স্বপনের পক্ষে অংশ নিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯ মে) তিনি আড়াইহাজার পৌরসভা কার্যালয়ে নির্বাচনী সভায় অংশ নেন। দুপুর ১২টায় শুরু হওয়া সভা শেষ হয় বিকাল ৩টায়। এই সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দ, পৌরসভার মেয়র কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত সবাইকে স্বপনের পক্ষে কাজ করার জন্য বলেন হুইপ বাবু।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এই আলোচনা সভার একাধিক ছবি আপলোড করেন পৌর কাউন্সিলর মমিনুল ইসলাম শুভ। সেখানে তিনি লিখেছেন, ২১ তারিখ আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে আড়াইহাজার পৌর সভায় আওয়ামী লীগ কর্তৃক নির্বাচনী আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহান জাতীয় সংসদের হুইপ আলহাজ¦ নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়।

এ ব্যাপারে জানতে জেলা নির্বাচন কর্মকর্তা কাজী ইস্তাফিজুল হক আকন্দের মোবাইলে একাধিবার ফোন করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাকিব আল রাব্বি জানান, এ ব্যাপারে আমি কিছুই জানিনা। খোঁজ নিয়ে তারপর বলতে পারবো।

স্থানীয় আওয়ামীলীগের তথ্যমতে, আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১মে অনুষ্ঠিত হবে। সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু উপজেলা আওয়ামীলীগ থেকে সাইফুল ইসলাম স্বপনকে প্রার্থী হিসেবে ঘোষনা করেন।

স্বপন কালাপাহাড়িয়া ইউনিয়নের মে ২০২৪ বিগত ইউপি নির্বাচনে ২২০০ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। তাকে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষনা করায় স্থনীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা তা মেনে নিতে পারেননি। ফলে চেয়ারম্যান পদে ৯ জন মনোনয়ন পত্র জমা দেন। তবে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে জোর করে ৬ প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য করা হয় বলে অভিযোগ উঠে। বর্তমানে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া, সাবেক ভিপি কাজী সুজন ইকবাল ও সাইফুল ইসলাম স্বপন প্রতিদ্বন্ধিতা করবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution