• দুপুর ২:০৮ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
আমার নির্বাচন প্রত্যাহার নিয়ে গুজব ছড়ানো হচ্ছে…শাহ আলম রূপন

আমার নির্বাচন প্রত্যাহার নিয়ে গুজব ছড়ানো হচ্ছে…শাহ আলম রূপন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সোনারগাঁ উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও এবার নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলম রূপন জানিয়েছেন একজন কুচক্রি মহল আমার জনপ্রিয়তা দেখে আমার ঈশার্ঙ্গিত হয়ে আমার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে। সে প্রার্থী একজন ভুমিদুস্যু, সন্ত্র্রাসী টেন্ডারবাজ, জলদস্যু ও বালু সন্ত্রাসী। সে রাতের আধারে বিনা ইজারায় নিরিহ কৃষকের হাজার হাজার বিঘা জমি নদী গর্ভে বিলিন করে দিয়ে মানুষকে পথে বসিয়েছে। তারা এ সমাজের রক্তচোষা প্রাণী। এসব রক্তচোষা প্রাণীগুলো একটি মিডিয়া দিয়ে আমার সুনাম নষ্ট করার জন্য অপ্রচার চালাচ্ছে। তারা সেখানে লিখছে আমি নাকি এক সন্ত্রাসী বালু সন্ত্রাসীকে সার্পোট দিয়ে নির্বাচন থেকে সরে দাড়িয়ে যা মিথ্যা বানোয়াট। মুলত একজন বালু সন্ত্রাসী আমার জনপ্রিয়তায় ভয় পেয়ে আমার বিরুদ্ধে অপ্রচার চালিয়ে আমার ভোটগুলো তার দিকে নেওয়ার চেষ্টা করছে। অথচ আমি নির্বাচনী মাঠে ছিলাম এখনও আছি। আমি সকাল থেকে গভীর রাত পর্যন্ত সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছি। আমি নির্বাচনী মাঠে ছিলাম এখনও আছি আগামী ৩১ শে মার্চ পর্যন্ত থাকবো। আমি এখন সৎ নির্বাচিত ভাইস চেয়ারম্যান। আমি নির্বাচিত থাকাকালিন সময়ে একটি মানুষ বলতে পারবেনা আমি অন্যের ক্ষতি করেছি। আমি কোন দিন টেন্ডারবাজি, ভুমিদস্যুতা করেনি। আমি ক্ষমতায় থাকতে যতটুকু সম্ভব মানুষের উপকার করতে চেষ্টা করেছি। কারো কোন ক্ষতি করার চিন্তা করেনি। তাই জনগন আমাকে ভালবাসে। আমি আশা করি জনগন এবারও আমাকে ভোটের মাধ্যমে সে জবাব দিবে।

নির্বাচন থেকে শাহ আলম রূপন সরে গেছেন এমন মিথ্যা সংবাদের প্রতিবাদে শাহ আলম রূপন তার ফেইসবুক আইডিতে লিখেন, আমার ভাইস চেয়ারম্যার পদ নিয়ে একজন কুচক্রি নানা রকম গুজব ছড়াচ্ছে। আমি সুন্দর নির্বাচনী পরিবেশে সোনারগাঁবাসীকে নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছি এবং সকলকে দলমত নির্বিশেষে নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগের জন্য অনুরোধ করেন। তিনি আশা করেন, আমি আশা করি সোনারগাঁবাসীর পবিত্র ভোটে অত্যাচারী, ভূমি দস্যু, সন্ত্রাসী, টেন্ডার বাজ, জল দস্যু এমন অপশক্তির বিরুদ্ধে সাধারণ জনগনের জয় হবে ন্যায় ও কল্যানের পথে। আমার রাজনীতি, আমার নির্বাচন, জনগনের সেবক হিসেবে আমার লক্ষ ন্যায় ও কল্যানের পথ। আমার জনপ্রিয়তায় ইর্ষাঙ্গিত হয়ে নিজের পরাজয় সুনিশ্চিত জেনেও আমার যাতে ক্ষতি হয় সে অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এমন অন্যায়কারী জুলুমবাজের কুনজর ও অসত্য প্রচারনা নস্যাত করে দিয়ে আগামী ৩১ শে মার্চ আমাকে মাইক প্রতিকে ভাইস চেয়ারম্যান পদে আবারো নির্বাচিত করে সমুচিত জবাব দিবে সোনারগাঁয়ের সোনার মানুষেরা ইনশা আল্লাহ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution