• রাত ৩:১৮ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
একে অপরের প্রতিপক্ষ না হয়ে আসুন এক সাথে মিলে রাজনীতি করি…কায়সার হাসনাত

একে অপরের প্রতিপক্ষ না হয়ে আসুন এক সাথে মিলে রাজনীতি করি…কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ-সিদ্দিরগঞ্জ) সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, একটি গ্রুপ ঈর্ষাম্বিত হয়ে রাতের আধারে চোরের মতো যুবলীগের কার্যালয়ে আগুন দিয়েছে। আমি তাদের আহবান জানবো রাজনীতিতে যদি নিজেকে যোগ্য করে তুলতে চান তাহলে নোংরা রাজনীতি নয় স্বচ্ছ ভাবে রাজনীতি করে করতে হয়। কারো ক্ষতি করে রাজনীতি করা যায় না। যারা রাজনীতি করে তারা মানুষের কল্যানের জন্য রাজনীতি করে ক্ষতির জন্য নয়। আসুন আমরা একে অপরকে প্রতিপক্ষ না ভেবে দলের জন্য কাজ করি। শেখ হাসিনার উন্নয়ণের ধারাকে অব্যাহত রাখি। আওয়ামীলীগের উন্নয়নের ধারা জনগনের মাঝে তুলে ধরি। এসময় তিনি প্রতিহিংসার রাজনীতি ত্যাগ করে জনত্রেনী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাঁদে কাঁদ মিলিয়ে এক সাথে রাজনীতি করার আহবান জানান। শনিবার বিকালে জামপুর ইউনিয়নের আমবাগ সিংলাব চৌরাস্তা এলাকায় উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রদান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুুজিবুর রহমান, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, দেওয়ান শরীফ জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূইয়া সুমন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন প্রমুখ।
উল্লেখ্য, শুক্রবার রাতে আমবাগ সিংলাব চৌরাস্তা এলাকায় জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আলীম ও তার সঙ্গপাঙ্গদের বিরুদ্ধে যুবলীগের কার্যালয় আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠে। আগুনে প্রায় লাখ টাকার মালামাল ক্ষতি সাধন হয়। এ ঘটনায় যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution