• সন্ধ্যা ৬:৫২ মিনিট রবিবার
  • ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ২৪ জনের মধ্যে ২৪ জনের করোনা পজেটিভ, মৃত্যু ১ করোনামুক্ত হয়েও ধকল বয়ে বেড়াচ্ছেন তারা ত্বকের যত্নে হলুদ কেন জরুরি? মোগরাপাড়া চৌরাস্তায় বেড়েছে গাড়ি ও সাধারণ মানুষের আনাগোনা সোনারগাঁয়ে ১০ জনকে ৮ হাজার জরিমানা, ৮টি ইজিবাইক জব্দ মোশারফ হোসেনের মৃতুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক সরকারের দেয়া লকডাউন মানার বালাই নেই বারদী বাজারে মোশারফ হোসেনের জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সোনারগাঁয়ে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে আইন শৃঙ্খলা বাহিনী বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে সোনারগাঁ থানা বিএনপির শোক মোশারফ হোসেনের মৃত্যুতে ইউপি চেয়ারম্যান জহিরুল হকের শোক সোনারগাঁয়ে আজও নমুনার তুলনায় শতভাগ করোনা আক্রান্ত, মৃত্যু ১ আগামীকাল শুক্রবার বাদ জুম্মা মোগরাপাড়া হাই স্কুলে মোশারফ হোসেনের জানাযা বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেনের মৃত্যুতে এমপি খোকার শোক মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ইঞ্জি: মাসুমের শোক উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল সোনারগাঁয়ে জমে উঠেছে কোরবানী মাংসের হাট হাত থেকে মাংসের দুর্গন্ধ দূর করার সহজ উপায়,জেনে নিন সোনারগাঁয়ে একদিনে আক্রান্ত ৩০, সুস্থ ১৯
নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা: মৌসুমী

Logo


নারায়ণগঞ্জের শেঠ ফেঠ দিয়ে সোনারগাঁয়ে কিছু হবেনা বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের মনোনয়ন প্রত্যাশি ও কেন্দ্রীয় জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ এরশাদের পালিতা কন্যা অনন্যা হুসাইন মৌসুমী। শুক্রবার রাত সোয়া ৯টায় মৌসুমী তার ফেসবুক স্ট্যাটাজে এ মন্তব্য করেছেন।

ওই স্ট্যাটাজে তিনি কাকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেছেন তা না লিখলেও তিনি যা ইঙ্গিত করেছেন তা সোনারগাঁয়ের নেতাকর্মীরা বুঝতে পেরেছেন বলেও জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেছেন।

তিনি এও মন্তব্য করেছেন, সোনারগাঁয়ের কেউ কেউ বাবুদের পিছনে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছনে। শেঠ ফেঠদের পিছনে ঘুরলে সোনারগাঁয়ে কিছু হবেনা। কারন নির্বাচন আসলে যারযার ইয়ানাফছি ইয়ানাফছি করতে হবে।

তার স্ট্যাটাজে তিনি একটি ছবিও পোস্ট করেন যেখানে তিনি হাস্যোজ্জল এবং তার মাথায় হাত রেখেছেন জাতীয়পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি লিখেছেন, সোনারগাঁয়ের রাজনীতিবিদ ও আমজনতা কি এতোই বোকা যে কি কি ফোরাম দিয়ে নমিনেশন, এমপি হয়ে যাবে? আর সবাই বসে বসে তামাশা দেখবে? বুঝা গেলো ভয়ে আছেন, তাইতো এত ফোরামের বাহার! কত নাটক আরো দেখার বাকী আছে। সবে তো শুরু। এত দিনে বুঝলো দুই নৌকায় পা রেখে নিজেও নিজের উপর ভরসা রাখতে পারেনা কেউ কেউ।

একটি ফোরামকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ফোরামে যারা আছেন তারা কি জনগণের ভোট কেড়ে নিবেন নাকি? ফোরামের সদস্য সবাই জাতে মাতাল তালে ঠিক। সময় মত জবাব দিবে এটা আমার ধারণা। সোনারগাঁয়ের রাজনীতি এখন হাস্যকর। কেউ কেউ বাবুদের পিছে ঘুরে। আর বাবুরা নারায়ণগঞ্জের শেঠদের পিছে। মনে হয় কেউ কেউ মেরুদন্ডহীন হয়ে তামাশা দেখে। কখনও কখনও এসব তামাশা দেখতে ভালোই লাগে। আমি একটা কথাই বলবো, ন্যাড়ায় বারবার বেলতলা যায়না। আর শেঠ ফেঠ দিয়ে কিছু হবেনা। নির্বাচন আসলে যার যার ইয়ানাফছি ইয়ানাফছি শুরু করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution