• রাত ২:৩০ মিনিট রবিবার
  • ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া
নির্বাচনকে সামনে রেখে আবারও হোচট খেলেন থানা বিএনপি নেতাকর্মীরা

নির্বাচনকে সামনে রেখে আবারও হোচট খেলেন থানা বিএনপি নেতাকর্মীরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী নির্বাচনকে সামনে রেখে ফের হোচট খেলেন সোনারগাঁ থানা বিএনপির মনোনয়ন প্রার্থী নেতা ও তার কর্মীরা। সরকারের শেষ সময়ে নির্বাচনের প্রস্তুতিকালে এসে একের পর এক মামলা জজ্জরিত হয়ে নির্বাচনী মাঠ থেকে ছিটকে পড়ে ঘরছাড়া হচ্ছেন নেতারা। ফলে আগামী নির্বাচনে অংশ গ্রহন ও নির্বাচনী মাঠ গোছানো নিয়ে অনিশ্চিত হয়ে পড়েছে।

জানাগেছে, আগামী নির্বাচনকে কেন্দ্র করে সোনারগাঁ উপজেলায় বিএনপির একাধিক প্রার্থী মনোনয়নের জন্য দোড়ঝাপ শুরু করে ছিলেন। এর মধ্যে কেউ মাঠে কেউ কোর্টে কেউ বাড়িতে বসে মাঠ গুছাচ্ছেন। অনেকে আবার মাঠে না থেকেও কেন্দ্র গিয়ে ধরনা দিচ্ছেন মনোনয়নের জন্য। সরকারের শেষ সময়ে এসে কেন্দ্রীয় বিএনপির নেতারা খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলন করলেও অনেকে আবার আন্দোলনের নামে নির্বাচনের জন্য প্রস্তুতিও নিচ্ছেন। এদিকে কেন্দ্রীয় বিএনপির খালেদা জিয়াকে না মুুক্তি না দিলে নির্বাচনে আসবেনা বলেও ঘোষনা দিয়েছেন। তারপরও থানা পর্যায়ে নেতারা মনোনয়নের জন্য মাঠে কাজ করে যাচ্ছেন। এদিকে নির্বাচনের বছর এসে সোনারগাঁয়ে সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিম, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান, থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-সম্পাদক ওয়াহিত বির ইমতিয়াজ বকুল, যুব উন্নয়ননের সাবেক পরিচালক অলিউর রহমান আপেল মনোনয়নের জন্য মাঠে দৌড়ঝাপ শুরু করেছেন। এর মধ্যে আজহারুল ইসলাম মান্নান ও ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল নির্বাচনী মাঠে কাজ করলেও বাকি কাউকে বছর জুড়ে দেখা যায়নি।

এদিকে. নির্বাচনের বছরে যখন থানা বিএনপির নেতারা মাঠ গুছাতে ব্যস্ত ঠিক সেই মুর্হুতে একের পর এক মামলায় জজ্জরিত হয়ে নির্বাচনী মাঠ থেকে ছিটকে পড়েছেন। চলতি বছরের ফেব্রয়ারী মাসে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্বেচ্ছাসেবকলীগ নেতা সালাউদ্দিন সালুর নেতৃত্বে কাঁচপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা সেই মিছিলকে কেন্দ্র করে পৌর কাউন্সিলরসহ বিএনপি ১০ নেতাকর্মীকে আটক করে পুলিশ। এরপর নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ আরো কয়েকজন নেতাকর্মীকে আটক করে কয়েকশত নেতাকর্মীর বিরেুদ্ধে মামলা দায়েরের পর মাঠ থেকে ছিটকে পড়ে থানা বিএনপি। এর রেশ কাটতে না কাটতে গত সপ্তাহে কাঁচপুর ইউনিয়ন বিএনপির কার্যালয়ে গোপন মিটিং করার সময় সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবসহ থানা বিএনপির সভাপতিসহ ৩৩ জনের বিরুদ্ধে একটি বিস্ফোরক মামলা দায়ের করে সোনারগাঁ থানা পুলিশ। এছাড়া গত সোমবার সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিমকে আটকের ৪৪ জন নেতাকর্মীর নামে মামলা করে পুলিশ।

এদিকে নাকশতা যাতে না করতে পারে সেজন্য থানা পুলিশ থানা বিএনপির একাধিক নেতার বাড়িতে পুলিশী তল্লাসী অব্যাহত রেখেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution