• সকাল ১০:২৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
বিএনপি জামায়েতের অবরোধের প্রতিবাদে মাহফুজুর রহমান কালামের শান্তি সমাবেশ

বিএনপি জামায়েতের অবরোধের প্রতিবাদে মাহফুজুর রহমান কালামের শান্তি সমাবেশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বিএনপি জামায়েত ও সমামনা দলগুলোর ডাকা অবরোধের বিরুদ্ধে শান্তি মিছিল ও সমাবেশ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। আজ (১৫ নভেম্বর) সকালে মাহফুজুর রহমান কালাম তার নেতাকর্মীদের নিয়ে একটি মোটর সাইকেল শোভাযাত্রা করেন। শোভাযাত্রাটি মোগরাপাড়া চৌরাস্তা থেকে শুরু হয়ে কাঁচপুর সেতু হয়ে মেঘনা সেতু প্রদক্ষিন করে মোগরাপাড়া চৌরাস্তা এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে মোগরাপাড়া চৌরাস্তা প্রাইভেট কার স্ট্যান্ডে একটি শান্তি সমাবেশ করেন।

সমাবেশে মাহফুজুর রহমান কালাম বলেন, বিএনপি জামায়েত আন্দোলনে ব্যর্থ হয়ে রাতের আধারে গাড়িতে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। এরআগে ২০১৩ সালেও বিএনপি জামায়েত আগুন দিয়ে মানুষ হত্যা করে পিছনের দরজায় ক্ষমকায় আসতে চেয়েছিল। সে সময় তারা ব্যর্থ হয়ে নির্বাচনে আসতে বাধ্য হয়। পরে জনগনের ভোটে ব্যর্থ হয়ে ঘরে লুকিয়ে থেকে আবার দ্ধাদশ নির্বাচন আগে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর জন্য বিদেশীদের ধারস্থ হয়েছেন। বিএনপি জনগনের ম্যানডেন্ট হারিয়ে ফের জ্বালাও পোড়াওয়ের পথ বেঁছে নিয়েছে। তিনি বলেন আমরা শেখ হাসিনার নির্দেশে রাজপথে রয়েছি যতদিন পর্যন্ত দেশে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি গনতান্ত্রিক সরকার গঠন না হবে ততদিন পর্যন্ত আমরা রাজপথেই অবস্থান করবো।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহবুদ্দিন সাবু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, মামন আল ঈসমাইল, আওয়ামীলীগ নেতা মোতালেব হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা সামসুজ্জাসান সামসু, আওয়ামীলীগ নেতা কায়সার রহমান মুছা, রফিকুল ইসলাম, জসিমউদ্দিন লিটন, উজ্জল, মোস্তাফিজুর রহমান মুকুটসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution