• রাত ৩:১২ মিনিট মঙ্গলবার
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ কি চমক দেখাবে পারবে ব্রাজিল? মাদক মামলায় ফেঁসে যাচ্ছে না.গঞ্জের ৪ পুলিশ সদস্য ইউনিয়ন শ্রমিক দলের সেক্রেটারী সহ বিএনপি ৪ নেতাকর্মী গ্রেপ্তার দলিল লিখক মোশারফ এর হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন সোনারগাঁয়ে এক সঙ্গে তিন পুত্র সন্তানের জম্ম প্রাথমিক শিক্ষার গুণগত মান মানোন্নয়নের লক্ষ্যে সোনারগাঁয়ে শিক্ষকদের মাসিক সমন্বয় সভা নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন সোনারগাঁয়ে চেয়ারম্যানের পুত্রসহ দুইজন ইয়াবাসহ গ্রেফতার কাঁচপুর থেকে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধ নিখোঁজ সোনারগাঁয়ে বিশেষ অভিযানে আরো ৪ জন গ্রেপ্তার সাংবাদিক পরিমল বিশ্বাস এর মায়ের পরলোক গমন নেতাকর্মীদের গ্রেপ্তারে থানা বিএনপির নিন্দা সোনারগাঁয়ে ৬ বিএনপির নেতাকর্মী গ্রেপ্তার বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা বন্দরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ আটক-২ নেতাকর্মীদের বাড়িতে পুলিশী তল্লাসীর নিন্দা স্বপনের আগামী ৪ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জ থেকে রেল যোগাযোগ বন্ধ থাকবে নাশকতার মামলায় সোনারগাঁয়ে ৫ নেতাকর্মী গ্রেপ্তার সোনারগাঁও সাহিত্য নিকেতনের সাবেক সভাপতি মোসলেহ উদ্দিনের ইন্তেকাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আব্দুল হাই ভুঁইয়ার স্মরণে আলোচনা সভা
বিরুতে বিরক্ত ! এবার চটলেন তৃনমুল নেতারা

বিরুতে বিরক্ত ! এবার চটলেন তৃনমুল নেতারা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু’র উপর ফের বিরক্ত হয়েছেন সোনারগাঁও পৌরসভার ছাত্রলীগ নেতারা। মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে ছাত্রলীগ নেতাদের মধ্যে আসে সে বিরক্ত। এরপর বিরু’কে অকথ্য ভাষায় গালমন্দ। পরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইনের সমঝোতায় শান্ত হোন ছাত্রলীগ নেতারা।

প্রত্যেক্ষদর্শীরা জানান, স্বাধীনতার ৪৯তম বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। সেখানে আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আহবায়ক কমিটির সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও আবু খাঁন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য এডভোকেট নুরজাহান, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক, সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ, বৈদ্যেরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার, পৌরসভা ছাত্রলীগ নেতা এডভোকেট ফিরোজ মিয়া, কাঁচপুর যুবলীগের সভাপতি পারভেজ মাহবুবসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করতে ভাস্কর্যে গেলেও মুল নায়ক সাজেন আবু জাফর বিরু। তিনি একাই ফুল দেয়া থেকে শুরু করে সকল সিদ্ধান্ত নেন এবং তার পছন্দের নেতাদের নাম

সেখানে উল্লেখ করেন। কিন্তু একজন জনপ্রিয় নেতার নাম প্রকাশ না করায় সেখানেই ক্ষেপে যান ছাত্রলীগ নেতারা। অবশেষে ভাস্কর্য ছেড়ে যখন ডাক্তার বিরু গাড়ীতে উঠার জন্য অপেক্ষা করছিলেন তখন ছাত্রলীগের নেতারা বিরুকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালমন্দ শুরু করেন। এতে বিরু বাধ্য হয়ে গাড়ীতে উঠে বসেন। তারপরও ছাত্রলীগ নেতারা শান্ত না হলে কেন্দ্রীয় ছাত্রলীগের গণ যোগাযোগ উপ কমিটির সহ সস্পাদক মোহাম্মদ হোসাইন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছাত্রলীগ নেতাদের শান্ত করেন। পরে অবশ্য বিরু এ জন্য সবার কাছে দু:খ প্রকাশ করেন। কিন্তু ছাত্রলীগ নেতারা তাকে ছাড় দিতে নারাজ।

ছাত্রলীগ নেতারা জানান, ডাক্তার আবু জাফর বিরু একজন স্বার্থপর নেতা। যারা তার চাটুকারিতা করে তাকে তিনি ভালবাসেন। এছাড়া তিনি উপজেলার কিছু নেতাকে টাকার মাধ্যমে মাসিক বেতনে নিয়োগ দিয়েছেন বলে তিনি সবাইকে তার বেতন ভুক্ত নেতাকর্মী মনে করেন। এছাড়া তিনি পেশায় একজন ডাক্তার হওয়ায় সকল রাজনৈতিক নেতাদের মূর্খ ভাবেন। এ জন্য কাকে কি বলতে হয় তিনি জানে না। তিনি টাকার জোরে সব কিছু নিজের মন মতো করতে চান। তিনি আহবায়ক কমিটির সদস্য হয়েও আহবায়ক কমিটির অন্য নেতাদের মুল্যায়ন করতে চান না। তিনি জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হওয়ায় সোনারগাঁয়েও তিনি একই পদের নেতা করেন নিজেকে। সেজন্য তিনি পদে পদে লাঞ্চনার শিকার হয়েছেন। এবার তিনি ছাত্রলীগের মতো একটি সংগঠনের নেতাকর্মীদের হাতেও লাঞ্চনার শিকার হলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution