• সন্ধ্যা ৭:৫৫ মিনিট মঙ্গলবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ আহবায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন আরিফ মাসুদ বাবু বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৫ – ০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে ২-০ গোলে বিজয়ী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ শিল্প-কারখানা স্থাপন ও ভরাটে বদলে গেছে সোনারগাঁয়ের মানচিত্র বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্টে জামপুর বনাম নোয়াগাঁও খেলা ড্র দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মত মিনিময় সভা ওদের কাজ হলো ষড়যন্ত্র করা, এমপি খোকা সোনারগাঁ সংঘের নতুন কমিটি গঠন আরিফ মাসুদ বাবু’র সমর্থন চাইলেন সোহাগ রনি মনোনয়নের সংবাদ শুনে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি’র নেতাকর্মীরা ভোজ্যতেলের ৮ কোম্পানির বিরুদ্ধে মামলা
মনোনয়নে সাংবাদিকদের সহায়তা চাইলেন মাহফুজুর রহমান কালাম

মনোনয়নে সাংবাদিকদের সহায়তা চাইলেন মাহফুজুর রহমান কালাম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী জাতীয় নির্বাচনে সোনারগাঁ আসন থেকে নিজেকে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রার্থী ঘোষনা করে সাংবাদিকদের সহায়তা চাইলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম। সোমবার সন্ধ্যায় পৌরসভার দিঘিরপাড় এলাকায় রয়েল রিসোর্টে সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ সহায়তা চান। এসময় তিনি সাংবাদিকদের বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আর্দশ নিয়ে রাজনীতি করি। দলের সুসময় দুসময় সবসময় ই দলের পাশে আছি। দলের বাহিরে গিয়ে কখনো রাজনীতি করি নাই। আপনারা আপনাদের লিখনীর মাধ্যমে আমার ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখনও পর্যন্ত যে ভাবে দলের সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি সেগুলো তুলে ধরবেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আমাকে যদি দলের যোগ্য মনে করেন তাহলে তিনি তার নৌকা প্রতিক আমার হাতে তুলে দিবেন। আমি কথা দিচ্ছি নৌকা প্রতিক পেলে সোনারগাঁ থেকে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতে তুলে দিবো।আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রার্থী তাই নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজনীতির মাঠে ন্যায় ও নীতির অাদর্শকে পুজি করে কাজ করব। আমি উড়ে এসে বসিনি আমাকে সোনারগাঁয়ের সকল প্রবীন সাংবাদিক দেখেছেন আমি মরহুম আবুল হাসনাত সাহেবের সাথে থেকেই রাজনীতিরর মাঠে কাজ করে যাচ্ছি। অনেক তরুন সাংবাদিকের জন্মলগ্ন থেকেই আমি রাজনীতি করি সোনারগাঁয়ের মাটি ও মানুষের জন্য। আমার রাজনীতিতে উত্থানই হচ্ছে ছাত্রলীগ থেকে তাই আমি ছাত্রলীগকে অনেক ভালোবাসি। আপনারা সবাই আমার পাশে থাকবেন।

এসময় সোনারগাঁ প্রেস ক্লাব, উপজেলা প্রেস ক্লাব, রিপোর্টাস ক্লাব ও সোনারগাঁ প্রেস ইউনিটিসহ বিভিন্ন প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তাদের বক্তব্যে মাহফুজুর রহমান কালামকে সাংবাদিক বান্ধব আওয়ামীলীগ নেতা হিসেবে উল্লেখ করে তারা বলেন, সোনারগাঁয়ে এ প্রথম কোন রাজনৈতিক নেতা সাংবাদিকদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করলেন। আমরা মনে করি কোন রাজনৈতিক নেতা যদি মিডিয়া বান্ধব হয় তাহলে ওই নেতার ভালো কাজগুলো জাতীর সামনে তুলে ধরে তাকে সামনে এগিয়ে যেতে মিডিয়ার অবদান অনেক বেশী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার সিপলু, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এডভোকেট নুরজাহান, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, সভাপতি ইসহাক মোল্লা, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, পৌর আওয়ামীলীগের আহবায়ক গাজী আমজাদ হোসেন, জেলা তাতীলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন লিটন, সাবেক ছাত্রলীগের সভাপতি রাসেল মাহমুদ, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, মামুন আল ইসমাঈল, সামসুজ্জামান সামসু ও রফিকুল ইসলাম, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন রবিন, সাংগঠনকি সম্পাদ নাবনুর সাবিক প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution