• রাত ১২:১৮ মিনিট শনিবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে শ্রমিকলীগের পুর্ণমিলনী মোগরাপাড়া ইউপি নির্বাচনে ২ ইউপি সদস্যের মনোনয়নপত্র বাতিল জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে জখম বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনালে বৈদ্যেরবাজার ইউপি ১-০ গোলে জয়ী বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে নোয়াগাঁওকে হারিয়ে বৈদ্যেরবাজার ফাইনালে সোনারগাঁও পৌরসভাকে হারিয়ে জামপুর ফাইনালে আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ আলেমদের তালিকার প্রতিবাদে সোনারগাঁয়ে জামায়াতের বিক্ষোভ কাঁচপুরে মিরাজ নামের ১২ বছরের কিশোর নিখোঁজ বঙ্গবন্ধু গোল্ডকাপ টুনামেন্টে জামপুর ইউনিয়ন ৩ – ২ গোলে জয়ী যেতে_যেতে_পথে দরগাবাড়ি_নহবতখানা মনোনয়ন জমা দিয়ে জুতা পায়ে শহীদ মিনারে নৌকার পরিবার দাবি, নৌকা না পেলেই বিদ্রোহী, এড. সামসুল ইসলাম মোগরাপাড়া ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন যারা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আহবায়ক কমিটি, যুবলীগ ও শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন দায়িত্ব বুঝে নিলেন নতুন প্রশাসক নির্বাচনের ঘোষনা দিলেন আরিফ মাসুদ বাবু ভোজ্যতেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জামায়াত সোনারগাঁয়ে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার মেয়াদের ১৫ মাস পর সোনারগাঁও পৌরসভার প্রশাসক নিয়োগ
মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

মনোনয়ন পাচ্ছেন মৌসুমী, লাঙ্গলের ভোট চাচ্ছেন মৌসুমী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ থেকে জাতীয়পার্টির মনোনয়ন পাচ্ছেন জাতীয় মহিলা দলের সাধারণ সম্পাদক অন্যন্যা হুসাইন মৌসুমী। এ শ্লোগান দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করে সোনারগাঁবাসীর কাছে ভোট চাচ্ছেন মৌসুমী। গণসংযোগে অন্যান্য হুসাইন মৌসুমি বলেন, আমি জাতীয়পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের নির্দেশে সোনারগাঁয়ে প্রতিটি ইউনিয়নে ছুটে চলছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের জন্য তিনি আমাকে সবুজ সংকেত দিয়েছেন। তার সংকেতেই আমি প্রচারনা চালিয়ে যাচ্ছি। তিনি আমাকে বলেছেন আমি সোনারগাঁয়ে যখন গিয়ে ছিলাম তখন প্রথম সাদিপুর ইউনিয়নে পা রেখেছিলাম। পা রেখে সেখানে এশিয়ান হাইওয়ে রোড ও বিদ্যুত উদ্ধোধন করেছিলাম। তুমি ও সেই সাদিপুর ইউনিয়ন থেকে তোমার প্রচারনা শুরু করো। তাই সেই নির্দেশেই আমি গতকাল শনিবার থেকে গনসংযোগ ও উঠান বৈঠক করেছি। এসময় তিনি আরো বলেন, জাতীয়পার্টি শান্তির প্রতিক উল্লেখ করে বলেন, আপনারা লাঙ্গলে ভোট দিলে জাতীয়পার্টি সরকার গঠন করলে আগামী দিনগুলোতে সুখে শান্তিতে বসবাস করতে পারবেন। রোববার সকাল থেকে উপজেলার জামপুর ইউনিয়নের মজহমপুর বাজার, মুছারচর চৌরাস্তা, শেখেরটেক, তিলাবো এলাকায় অন্যান্য হুসাইন মৌসুমী গনসংযোগ ও পথসভা করেন।
এসময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়নের সাবেক মেম্বার মান্নান মিয়া, রমজান হোসেন, আইয়ুব আলী, আল-আমিন, গিয়াসউদ্দিন, মনির হোসেন, মুজিবুর হোসেন, মোজাম্মেল হোসেন, মুক্তু, ফরিদ হোসেন, আমজাদ হোসেন, রবিন মিয়া প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution