• রাত ৮:২৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে অস্থায়ী ১৫টি পশুর হাটের ইজারা সোনারগাঁয়ে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী আটক মিডিয়া ফেলোশীপসহ ৪ ক্যাটাগরীতে কারুশিল্প পুরষ্কার পেলেন ৮জন মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে ২০টি কম্পিউটার বিতরণ সোনারগাঁয়ে ১০টি উদ্ধোধনী বিষয়ে কর্মশালা মিডিয়া ফেলোশীপ পুরষ্কার পেলেন সোনারগাঁয়ের রবিউল হুসাইন পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলি, আটক-১ সোনারগায়ে ইয়াবা ও গাঁজাসহ আটক-২ সোনারগাঁয়ে মেঘনা নদীতে বরযাত্রী বাহি ট্রলারে ডাকাতি, আহত ২০ সোনারগাঁয়ে গাঁজা ও ফেনসিডিলসহ এক ব্যক্তি গ্রেপ্তার সোনারগাঁয়ে জমির বিরোধকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে আহত সোনারগাঁয়ে ইউপি সদস্যকে কুপিয়ে আহত সুনামগঞ্জে ৩ হাজার বন্যার্ত পরিবারের মাঝে সোনারগাঁ থানা বিএনপির ত্রাণ বিতরন কায়সার-মাসুমের তত্ত্ববধানে বিশাল মোটর শোভাযাত্রা ও বিজয় র‌্যালি বাকবিতন্ডার পর বিজয় র‌্যালিতে হাস্যজ্জল দুই নেতা সোনারগাঁয়ে ৭০ বছরের বৃদ্ধাকে ১৭ বার জুতা পেটা! নেতাদের বাকবিতন্ডায় অস্থিরতা উপজেলা আওয়ামীলীগে নদী দূষণ ঠেকাতে গোসল করে অভিনব প্রতিবাদ সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে জখম সোনারগাঁয়ে যুবলীগ নেতার উপর হামলা ॥ আহত-৩
মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

মিজানের আত্মত্যাগের কারনেই আমরা ক্ষমতার স্বাদ ভোগ করছি..মোশারফ হোসেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বলেছেন, মিজানের মত মেধারী ছাত্রদের আন্দোলনের ফলেই আওয়ামীলীগ সরকার আজ ক্ষমতায়। মিজানরা দেশে সুশাসন প্রতিষ্ঠা করার জন্য তৎকালিন বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে রাজপথে নেমে আন্দোলন করে বিএনপি ও জামাত সরকারকে ক্ষমতাচ্যুত করেছিল। তখন ছাত্রলীগের আন্দোলন থামাতে বিএনপি জামায়াতের পালিত সস্ত্রাসীরা নির্বিচারে গুলি করে মিজানকে হত্যা করেছিল। আজ মিজান নেই। মিজান না থাকলেও দেশের হাজার হাজার আওয়ামীলীগ নেতাদের মনে মিজান স্থান দখল করে আছে। আমরা এখান থেকে তার আত্মার মাগফেরাতের জন্য দোয়া করি আল্লাহ যেন তার বেহেস্ত নসিব করেন।

আজ (২ নভেম্বর) শনিবার দুপুরে পিরোজপুর চরলাল গ্রামে ১৯৯১ সালের ৭ অক্টোবর বিএনপি ও জামায়াত জোট. সরকারের বিরুদ্ধে আন্দোলনে ছাত্রদলের সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভু-তত্ত্ব বিভাগের ছাত্র ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের ১৮তম মৃত্যু বার্ষিকীতে এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শহীদ মিজানের বড় ভাই জাপান আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতি বাহাদুর বেপারী। এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান সদস্য আখলাকুর রহমান মাইনু, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, আওয়ামীলীগের বিজ্ঞাপন ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ড. স্থপতি মাসুম ইকবাল, জাপান আওয়ামীলীগের আহ্বায়ক সামসুল আলম ভুট্টো, জাপান সেচ্ছাসেবক লীগের সভপতি মোহাম্মদ আমিন রনি, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, ইউপি সদস্য শিপন সরকার, সোনারগাঁ ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল হায়দার বাবু ও আওয়ামীলীগ নেতা নুরে আলম, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীর, পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির নেতা ও বিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান বাহাদুর ব্যাপারী। বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution