• রাত ৪:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার আনসার ও টুরিস্ট পুলিশের হামলায় সোনারগাঁ যুবলীগের প্রচার সম্পাদক নাছির আহত সনমান্দি ইউনিয়নবাসীর দোয়া নিয়ে আলী হায়দারের নির্বাচনী প্রচারনা শুরু
মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিয়ে ভিলেনের ভুমিকায় সভাপতি-সেক্রেটারী

মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিয়ে ভিলেনের ভুমিকায় সভাপতি-সেক্রেটারী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ আওয়ামীলীগের ঐতিহ্যবাহী সংগঠন মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নব গঠিত কমিটি নিয়ে গত দুইদিন ধরে চলছে বিভ্রান্তী। ছাত্রলীগের একপক্ষ উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ এর স্বাক্ষরিত চিঠিতে মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নব গঠিত কমিটি হয়েছে দাবী করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি পোষ্ট করে তারা কমিটির নব গঠিত ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করছেন। অপরদিকে আরেকটি পক্ষ এই কমিটিকে ভুয়া বলে দাবি করে উপজেলা দপ্তর সম্পাদক সজিব স্বাক্ষরিত কোন কমিটি হয়নি বলে একটি চিঠি পোষ্ট করেছেন যা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে চলছে বিভ্রান্তী। তবে এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক রয়েছেন ভিলেনের ভুমিকায়। তারা নব গঠিত কমিটির পক্ষে ও বিপক্ষে সরাসরি কোন বিবৃতি প্রদান না করায় ছাত্রলীগের নেতাকর্মীদের দেখা দিয়েছে মিশ্ল প্রতিক্রিয়া।

জানাগেছে, গত কয়েক বছর ধরে মোগরাপাড়া ইউনিয়নে ছাত্রলীগের কোন কমিটি না থাকার কারণে অনেক ছাত্রলীগের নেতাকর্মীরা ঝিমিয়ে পড়েছিলেন। নতুন করে মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি হবে বলে আশায় বুক বেঁধে নেতাকর্মীরা। কিন্তু হঠাৎ করে গত ১৬ ফেব্রুয়ারী আমিরুল ইসলাম হৃদয় কে সভাপতি ও তাওহিদকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ স্বাক্ষরিত এক চিঠিতে মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করার পর মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের অপর একটি পক্ষ এই কমিটিকে ভুয়া দাবি করে উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শহিদুর ইসলাম সজিব স্বাক্ষরিত অরেকটি চিঠি পোষ্ট করেন। সেখানে তিনি উল্লেখ করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মৌখিক ভাবে বলেছেন সম্মেলন ব্যতীত কোন কমিটি ঘোষনা করা যাবে না। ছাত্রলীগের দুই পক্ষের পাল্লাপাল্টি কমিটির পক্ষে ও বিপক্ষে উপজেলা ছাত্রলীগের চিঠি পোষ্ট করায় ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে মিশ্ল প্রতিক্রিয়া। ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, সোনারগাঁ উপজেলায় ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছেন বর্তমান ছাত্রলীগের সভাপতি আবু তাহের হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমৃদ। তাদের দীর্ঘদিন নেতৃত্বে এর আগেও বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কমিটি নিয়ে ছিল বিভ্রান্তী। এবার নতুন করে মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি নিয়ে দেখা দিয়েছে বিভ্রান্তী। এ বিভ্রান্তীর কারণে মুল দলের নেতাকর্মীদের মধ্যে চলছে মিশ্ল প্রতিক্রিয়া। সভাপতি সেক্রেটারীর উচিত জনসম্মুখে এসে মোগরাপাড়া ইউনিয়ন কমিটি বৈধ না অবৈধ তা প্রকাশ করা। এদিকে, আজ নারায়ণগঞ্জ ছাত্রলীগের সম্মেলনে দেখা গেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি’র নেতৃত্বে মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের নব কমিটির নেতৃবৃন্দদের।

মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটির ব্যাপারে নিউজ সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেদ ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের সাথে যোগাযোগেরর চেষ্টা করলে তারা কেউ মোবাইল ফোন রিসিভ করেননি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution