• সকাল ৯:০৫ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সবাই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে যে কোন মুল্যে নৌকার জয় নিশ্চিত করবো.. কায়সার হাসনাত

সবাই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে যে কোন মুল্যে নৌকার জয় নিশ্চিত করবো.. কায়সার হাসনাত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক এমপি কায়সার হাসনাত বলেছেন, আমি আজ একটি শ্লোগান গান নিয়ে পৌরসভায় এসেছি আগামী পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে যাকে আমাদের কাছে পাঠাবেন সেই ই হবে আমাদের প্রার্থী এবং আমরা প্রতিজ্ঞাবদ্ধ হয়ে মাঠে কাজ করে যে কোন মুল্যে নৌকার বিজয় নিশ্চিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আর্দশের রাজনীতির বীজ বপন করে নতুন করে আওয়ামীলীগের ফাউন্ডেশন তৈরী করবো।

বুধবার বিকেলে সোনারগাঁও পৌরসভার বালুর মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, যারা আজ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ডাকে কষ্ট করে এখানে এসেছেন তারা আওয়ামীলীগকে ভালবেসে এসেছেন। আজ এ জনসভায় আমি পৌরসভার প্রত্যেকটি মেয়র প্রার্থীকে দাওয়াত দিয়েছি। তারা কেউ আসেননি সেজন্য আমি তাদের দোষ দেইনা। কিন্তু জাতীয়পার্টির পেতাত্মরা তাদের ভুল পথে পরিচালনা করেছেন। আজ মিটিং যাতে নেতাকর্মীরা না আসেন সে জাতীয়পার্টির এমপি ও জাতীয়পার্টির সংসদ সদ্যেসের প্রেতাত্মারা চৌরাস্তায় বসে ফোন করে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়েছেন। এসময় তিনি আহবায়ক কমিটিকে উদ্দেশ্যে করে বলেন, ঐক্যের ডাকের এই মধ্যেই আমরা নির্বাচন করতে চাই। সেই ডাকের মধ্যে দিয়ে বর্তমান আহবায়ক যে অনৈকের ডাক দিয়েছেন সেটা পৌরবাসী জানেন। আগামী নির্বাচনে যখন আপনারা পৌরবাসীর সামনে আসবেন তখন সেই জবাব আপনাদের দিতে হবে। আপনারা যদি পৌরসভার নৌকার প্রার্থীকে বিজয়ী হওয়ার জন্য কাজ করতেন তাহলে আওয়ামীলীগের নেতাকর্মীদের আটকানোর পায়তারা করতেন না। এটা স্পস্ট ভাবে প্রমান হয় আপনারা দলের চেয়ে স্বার্থ বেশী ভালবাসেন আপনারা নির্যাতন নিপীড়িত নেতাকর্মীদের পাশে না থেকে অর্থের পেছনে ঘুরেন। আপনাদের নাকি আহবায়ক কমিটি দিয়েছে সে আহবায়ক কমিটির ভারই আপনারা বহন করতে পারেন না। আপনারা ভয়ে মিটিংয়ে যাতে নেতাকর্মীরা না আসতে পারে সেজন্য বাধাগ্র¯Í করার পায়তারা করেন। আর যদি সম্মেলন হয় সে সময়কার ভারই আপনারা কিভাবে বহন করবেন। জাতীয়পার্টির প্রেতাত্মা হয়ে আওয়ামীলীগের নেতা হয়ে অন্য আওয়ামীলীগকে ধ্বংস করবেন সেটা হতে দেয়া যাবে না। আগামী পৗরসভা নির্বাচনে জয় লাভ করে আপনাদের মুর্খ্য জবাব পৌরবাসী দিবে।

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলÿে জনসভায় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, কেন্দ্রীয় শ্রমিক লীগে নেতা ইকবাল হোসেন, উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার রুমা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক বাবু, কাউন্সিলর আলী আকবর, সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ, নারায়ণগঞ্জ জেলা প্রজম্মলীগের সভাপতি আরমান মেরাজ, যুবলীগ নেতা সালাম, অপু ছাত্রলীগ নেতা রাসেদ ও সুজন, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এড ভোকেট শাহাজাদা সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution