• রাত ৮:৪১ মিনিট বৃহস্পতিবার
  • ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
কাঁচপুরে চালককে মারধর ও অচেতন করে অটো ছিনতাই. newssonargaon24.com সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ। newssonargaon কাঁচপুরে টাইগার গ্রুপের ৬ সদস্য আটক জামপুরে নাজমুল করিম এর উদ্যােগে জাতীয় শোক দিবস পালন। সোনারগাঁয়ে সিরিজ বোমা হামলার প্রতিবাদে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত জামপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত-২ নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলমের উদ্যােগে শোক দিবস পালন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জম্মদিন উপলক্ষে জাসাস এর দোয়া সোনারগাঁয়ের উর্মি গার্মেন্টের শ্রমিক পদ্মা সেতু থেকে ঝাপ দিয়ে নিখোঁজ নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল অর্ধগলিত লাশ আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন বঙ্গবন্ধু কোন ব্যক্তি বা দলের না, তিনি সারা বাংলার: এমপি খোকা শাহ মো. সোহাগ রনি’র উদ্যোগে ৭টি স্পটে দোয়া মাহফিল ও গনভোজ উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে শোক দিবস পালন দীপক কুমার বনিকের উদ্যোগে শোক দিবসে আলোচনা ও খাবার বিতরণ জাতীয় শোক দিবসে দীপকে সোনারগাঁবাসী হাতে তুলে দিলেন জেলা আওয়ামীলীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন মাহফুজুর রহমান কালাম জিএম কাদেরের দূর্ঘটনা থেকে রক্ষা ও সুস্থতা কামনায় এমপি খোকার দোয়া সোনারগাঁয়ে ব্যাটারী চালিত অটো উল্টে যাত্রী নিহত
সাংবাদিক রমজানের মুত্যুতে লিয়াকত হোসেন খোকার শোক

সাংবাদিক রমজানের মুত্যুতে লিয়াকত হোসেন খোকার শোক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আমার কন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মোঃ রমজান ভুইয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। শনিবার বিকালে তিনি ইন্ডিয়া থেকে মুঠোফোনে তিনি এ শোক প্রকাশ করেন। শোক বার্তায় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি রমজান ভুইয়া সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন। অল্প দিনের এ যাত্রায় অত্যন্ত দক্ষতার সঙ্গে তিনি তার পেশাগত দায়িত্ব পালন করেছেন। প্রথিতযশা এই সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন প্রতিভাবান সাংবাদিক হারালো। রমজান ভুইয়া বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রমজান ভুইয়া গত বুধবার বিকালে কাঁচপুর থেকে মোগরাপাড়া চৌরাস্তা আসার সময় সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হয়। এসময় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঢামেক হাসপাতাল ও পরে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চারদিন চিকিৎসার পর আজ শনিবার দুপুরে ইন্তেকাল করেন। মৃত্যুকালে বাবা-মা তিন ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ আছর রমজানের জানাযা শেষে সনমান্দি দৈলরদী গ্রামের কবর স্থানে তাকে দাফন করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution