• বিকাল ৫:২৫ মিনিট মঙ্গলবার
  • ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে “ইচ্ছে ডানা”র ঈদ উপহার বিতরণ সোনারগাঁয়ে নিত্য প্রয়োজনীয় দোকানে উপচে পড়া ভীড় হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ হোসেনপুর গরুর হাটে কিশোর গ্যাং এর হামলা, নগদ টাকা মোবাইল ও গরু ছিনতাই, আহত ৫ নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখবে সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন
সোনারগাঁয়ে জাতীয়পার্টির দুই নেতার পদত্যাগ

সোনারগাঁয়ে জাতীয়পার্টির দুই নেতার পদত্যাগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: জাতীয়পার্টির চেয়ারম্যান ও মহাসচিব দলের টাকা আত্মসাৎ করেছেন এমন অভিযোগ এনে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির ২ নেতা পদত্যাগ করেছেন। তারা হলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক মহাসচিব শাহ মো. আবু হানিফ ও জেলা জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আবু তালেব মো. জিসান।

রোববার (২১ জানুয়ারি) সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের জিসানের নিচ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা পদত্যাগ করার ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে ওই নেতা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু অর্থ বাণিজ্য করার অভিযোগে তারা পদত্যাগ করেছেন।

সংবাদ সম্মেলনে হানিফ বলেন, পাকিস্তান আমল থেকে আমরা আওয়ামী লীগ করে আসছি। আমরা মনে-প্রাণে বঙ্গবন্ধুর আদর্শ লালন-পালন করি। এ ইউনিয়নের আমি ৫ বছর নির্বাচিত চেয়ারম্যান ছিলাম।

জাতীয় পার্টি মহাজোটের শরীক ও এখানকার এমপি দলটির হওয়ায় আমি জাপায় অংশগ্রহণ করি। পরবর্তীতে খোকা সাহেব জানতে পারলেন আমরা আওয়ামী লীগের সন্তান। যার ফলে তিনি আমাকে আর কোনো মিটিং বা দলের বৈঠকে ডাকেননি।

তিনি আরও বলেন, দলে খোকা সাহেবের স্বেচ্ছাচারিতা ও কোনো জবাবদিহিতা না থাকায় আমি আজ থেকে নিচ ইচ্ছায় পদত্যাগ করলাম। পরবর্তীতে বীরু ভাইয়ের ইচ্ছায় কী করব সেটা আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জানানো হবে।

আরেক নেতা জিসান বলেন, সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মজিবুল হক চুন্নু মোটা অঙ্কের টাকা নিয়েছেন। পরবর্তীতে তারা দলের এমপি প্রার্থীদের নির্বাচনের সহায়তার জন্য কাউকে টাকা দেননি।

এমনকি কোনো সহযোগিতাও তারা করেননি। যেসব পার্টির চেয়ারম্যান ও মহাসচিব অর্থ বাণিজ্য করে, সে দলের কোনো ভবিষ্যত নেই। ফলে আমি এ পার্টি থেকে নিচ ইচ্ছায় পদত্যাগ করলাম। পরবর্তীতে কোন দল করব সেটা আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জানানো হবে।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা লিপন চৌধুরী, ইউনিয়ন যুবলীগ নেতা মো. মামুন, উজ্জ্বল, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল আলিম প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution