• সকাল ১১:১৬ মিনিট শনিবার
  • ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : বর্ষাকাল
  • ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নাছির মেম্বারের পথে ছেলে রাসেল, তাকে রুখার সাধ্যকার সোনারগাঁয়ের চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার ২ আসামি গ্রেফতার মেঘনা টোল প্লাজায় তিশা বাসে আগুন বন্দরে বকেয়া বেতনের দাবিতে ২ ঘন্টা মহাসড়ক অবরোধ,  সোনারগাঁয়ে ৩ মিষ্টির দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা সোনারগাঁয়ে নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার সোনারগাঁয়ে মাদকের টাকা লেনদেনের জেরে এক যুবককে কুপিয়ে হত্যা বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোনারগাঁও প্রেস ক্লাবে আলোচনা সভা সোনারগাঁয়ে আ.লীগ নেতার প্রতারণার নতুন ফাঁদ অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান
সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

সোনারগাঁয়ে গ্রেফতার আতংকে মাঠে নেই ধান-সিংহ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর দুদিন বাকি থাকলেও নির্বাচনী মাঠে প্রচারনায় নেই বিএনপি ও ঐক্যফ্রন্টের অন্যতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত। গতকাল বুধবার থেকে তাদের দেখা যাচ্ছেনা কোন প্রচার-প্রচারনা ও গণসংযোগে। তবে, নেতার জানিয়েছে হামলা-মামলা ও গ্রেফতার আতংকে তারা মাঠে নামতে পারছেনা।

জানাগেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র নারায়ণগঞ্জ- (সোনারগাঁ) আসন থেকে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে। এদের মধ্যে মহাজোট প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকা লড়ছেন লাঙ্গল প্রতিক নিয়ে, বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান লড়ছেন ধানের শীষ প্রতিক নিয়ে এবং স্বতন্ত্র থেকে সিংহ প্রতিক নিয়ে লড়ছেন সাবেক এমপি কায়সার হাসনাত।

গত ৯ তারিখে প্রতিক বরাদ্ধের পরই সাবেক এমপি কায়সার হাসনাত মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জনসভা করে সিংহ প্রতিকের প্রচারনা শুরু করেন। অপরদিকে, বিএনপি ও ঐক্যজোটের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান কাঁচপুর জামে মসজিদে দোয়া মাহফিলের মধ্য দিয়ে প্রচার-প্রচারনা শুরু করেন। এছাড়া বর্তমান এমপি ও মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সমর্থন নিয়ে শম্ভুপুরা ইউনিয়নে গণসংযোগ শুরু করেন।

৩০ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে তিন দলই সমান ভাবে উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও একটি পৌরসভায় গণসংযোগ, নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যান। সম্প্রতি তিন দলের নেতাকর্মীরা একে অপরের উপর হামলা ও ক্যাম্প ভাংচুরের ঘটনায় ভাটা পড়ে গনসংযোগে। এসব ঘটনায় পুলিশের পক্ষ থেকে সোনারগাঁ থানায় কয়েকটি মামলা করা হয়। অপরদিকে, গত ২৪ ডিসেম্বর এশিয়ান হাইওয়ে সিংরাবো এলাকায় বিএনপি ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষ হয়। সে ঘটনায় সোনারগাঁ থানা পুলিশের এসআই জুবায়ের উপরও নাকি হামলা হয় এ অভিযোগ এনে ৩ শতাধিক বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে এসআই জুবায়ের। এদিকে একের পর হামলা আর মামলার কারনে গ্রেফতার আতংকে গণসংযোগ ও প্রচার-প্রচারনা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ধানের শীষ ও সিংহ প্রতিকের সমর্থকরা। এ কারনে গত বুধবার থেকে সোনারগাঁ উপজেলা কোথাও দেখা যায়নি দু’প্রার্থীর সমর্থকদের। এছাড়া মান্নানের প্রার্থীতা বাতিলের জন্য আদালতে রিট করেন সাবেক এমপি কায়সার হাসনাত। এ রিটের কারণে বিএনপি নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে নির্বাচনী মাঠে নামতে পারছেনা বলে জানিয়েছেন তারা।

এ তিন প্রার্থীর মধ্যে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থকরা প্রতিদিনই উপজেলা বিভিন্ন স্থানে মিছিল মিটিং, সভা-সমাবেশ ও গনসংযোগ করে যাচ্ছেন। বিএনপি ও স্বতন্ত্র এ দু’প্রার্থী মাঠে না থাকার কারণে অবর্তমানে নির্বাচনী মাঠে অনেকাই জায়গা করে নিয়েছেন মহাজোটের লাঙ্গল প্রতিক।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution