• সন্ধ্যা ৬:৪৯ মিনিট শুক্রবার
  • ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ঋতু : বসন্তকাল
  • ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
হঠাৎ ওসমান শিবিরে ধাক্কা সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত আদমপুর বাজারে হাটার রাস্তা সরু করে অবৈধ দোকান নির্মাণ আনন্দবাজার হাটের ইজারা পেলেন প্যানেল চেয়ারম্যান নবী হোসেন সোনারগাঁয়ে ৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার কাঁচপুরে গ্রেপ্তার এড়াতে ৬ তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক জামপুরে মাহফুজুর রহমান কালামের উঠান বৈঠক সোনারগাঁয়ের কান্দারগাঁয়ে ১২ বছরে ৪ খুন, আহত-৫০ এলাকা ছাড়া ৫০ পরিবার পিরোজপুর কান্দারগাঁয়ে দফায় দফায় সংঘর্ষে ১ জনকে কুপিয়ে হত্যা জনগণের দোয়া চেয়ে গণসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী হায়দার এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ এসএসসি পরীক্ষার্থী অভিভাবকদের বসার জন্য সোহাগ রনি’র ছাউনী নির্মাণ ১১ই মে তারিখে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আহত যুবলীগ নেতা নাছিরের খোঁজ নেননি দলীয় নেতারা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলী হায়দার এর গণসংযোগ সোনারগাঁয়ে ১০টি টিনশেট ও ১টি দোকান পুড়ে ছাই, ১০ লাখ টাকার ক্ষতি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রস্তুতি মুলক সভা টুমোরো নেভার কামস❞ জামপুরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি কায়সার আনসার ও টুরিস্ট পুলিশের হামলায় সোনারগাঁ যুবলীগের প্রচার সম্পাদক নাছির আহত
শিক্ষা ক্ষেত্রে সোনারগাঁ’কে রোল মডেল হিসেবে তৈরী করতে চাই.. এমপি খোকা

শিক্ষা ক্ষেত্রে সোনারগাঁ’কে রোল মডেল হিসেবে তৈরী করতে চাই.. এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শিক্ষকদের উদ্দেশে বলেছেন আমি শিক্ষার মান উন্নয়নে উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন বহুতল ভবন দিব বিনিময়ে আপনারা কোমলমতি শিক্ষার্থীদের ভাল করে পাঠদান করে ভাল রেজাল্ট উপহার দিবেন। সোনারগাঁকে আমি শিক্ষা ক্ষেত্রে একটি মডেল তৈরী করতে চাই সেজন্য শিক্ষকদের সাহায্যের প্রয়োজন। কারন শিক্ষক ভাল পাঠদান না করলে আমি যতই বড় বড় ভবন তৈরী করিনা কেন তা কোন কাজে আসবে না। বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে “প্রাথমিক শিক্ষার গুনগত মান উন্নয়নে” প্রধান ও সহকারী শিক্ষকদের সমন্বয়ে মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার ক্ষেত্রে বাংলাদেশ এখন অনেক এগিয়ে আছে। তার ধারাবাহিকতায় আমি আমার সোনারগাঁয়ের সকল বিদ্যালয়ের খোঁজ খবর নিয়ে অবকাঠামো উন্নয়নসহ আপনাদের সকল শিক্ষকদের সহযোগীতায় পড়ালেখার গুনগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছি। সামনের দিনগুলোতেও আমি এ ধারা অব্যাহত রাখবো। আমি এমপি থাকাকালীন সোনারগাঁয়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে পাকা বহুতল ভবন নির্মাণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার অন্জন কুমার সরকারের সভাপতিত্বে মত বিনিময় ও সাংস্কৃতিক বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম সহ অন্যান্য বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ। 

মতবিনিময় শেষে বিভিন্ন শিল্পীদের সমন্বয়ে এক সাংস্কৃতিক সন্ধায় বিভিন্ন গানের সূরে সূরে আনন্দে মেতে উঠে পুরো অনুস্ঠান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution