• সকাল ৯:১৩ মিনিট বৃহস্পতিবার
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন

সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা সরকারী অনুদান পেলেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ  সোনারগাঁ উপজেলার একটি শিক্ষা প্রতিষ্ঠান ও চারটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অনুদানের টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। ৯ জুন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

সোনারগাঁয়ের যেসব শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীরা অনুদানের টাকা পেলেন সেসকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো। শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে অনুদান পেয়েছেন সোনারগাঁ তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়। সোনারগাঁ বুরুমদী হাইস্কুলের আজহারুল ইসলাম, সাদিপুর উচ্চ বিদ্যালয়ের মুন্নি আক্তার, সোনারগাঁ জিআর ইনষ্টিটিউশনের সানজিদা আক্তার, সোনারগাঁ সরকারী কলেজে ইসহাক মোল্লা, মহসিন মিয়া, তুষার ভুইয়া, মনিকা আক্তার।

জানা গেছে, ৪টি ক্যাটাগরিতে শিক্ষার্থীদের এ অনুদানের টাকা দেয়া হয়েছে। এদের মধ্যে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণির ৭ শিক্ষার্থীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ৩৫ হাজার টাকা দেয়া হয়েছে। আর ৯ম থেকে ১০ম শ্রেণির ১১ শিক্ষার্থী বিশেষ অনুদানের ৫৫ হাজার টাকা পেয়েছেন। তারা প্রত্যেকে ৫ হাজার করে টাকা পাবেন। এছাড়া একাদশ ও দ্বাদশ শ্রেণির ৮ শিক্ষার্থীর প্রত্যেককে ৬ হাজার টাকা করে ৪৮ হাজার টাকা বিশেষ অনুদান দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। ডাক বিভাগের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস নগদের মাধ্যমে এ টাকা দেয়া হবে। এ টাকা বিতরণের দায়িত্ব দেয়া হয়েছে নগদের ব্যবস্থাপনা পরিচালককে। চলতি অর্থবছরে ‘শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও ছাত্রবৃন্দের জন্য বিশেষ অনুদান’ খাতে বরাদ্দ করা অর্থ থেকে এ টাকা দেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution